এবার নরবলির শিকার হতে চলেছিলেন এক মহিলা, অবশেষে প্রতিবেশীদের তৎপরতায় ধরা পড়ল অভিযুক্তরা

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : অসমের উদালগুড়িতে সম্প্রতি অভিযোগ উঠেছে নরবলির ঘটনার । এই নিয়ে যখন উত্তাল সমগ্র দেশ। কিন্তু তার পরেই জানা গেল, ঠিক এমনই একটি ঘটনা ঘটে যেতে পারত এই বাংলাতেও! সূত্রের খবর, শনিবার বিপদতারিনী পুজোর দিনই নাকি নরবলি দেওয়ার পরিকল্পনা ছিল খোদ আলিপুরদুয়ারেই । কিন্তু গ্রামবাসীদেরই প্রচেষ্টায় এমন মর্মান্তিক ও জগন্য চক্রান্ত আটকানো সম্ভবপর হয়েছে । তাঁদের উদ্যোগেই অভিযুক্ত তিন দুষ্কৃতীকে গ্রেফতারও করা হয়েছে । আদালত তাদের দশ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে ।

স্থানীয় সূত্রের খবর, আলিপুরদুয়ারের দু’নম্বর ব্লকের দক্ষিণ পারোকাটা গ্রামের বাড়ুইপাড়ায় ঘটনাটি ঘটেছে। জানা গিয়েছে, শনিবার সন্ধ্যেয় কয়েক জন অপরিচিত
ব্যাক্তি বাড়ুইপাড়ার শীলা নন্দীকে বাড়ি থেকে নিয়ে যেতে আসে । বলা হয়, বাইরে নিয়ে গিয়ে চাকরি দেওয়া হবে শীলাকে । স্থানীয় এক মহিলা মঞ্জু দাস ও তার স্বামী অনিল দাসের সহযোগিতায় ওই লোকজন একটি গাড়ি করে নিতে আসে তাকে । বাড়িতে শীলার বাবা ছিলেন, তাঁকে টাকা-পয়সার প্রলোভন দেখানো হয় বলেও অভিযোগ উঠেছে । চলতে থাকে নানা রকমের দরদামও ।

এমন সময়ে গ্রামের মানুষেরা খারাপ কোনো বিপদের গন্ধ পেয়ে ওই লোকগুলিকে ঘিরে ফেলে বলেও খবর। পরে পুলিশে খবর দিলে ভাটিবাড়ির পুলিশ ঘটনাস্থলে এসে গ্রেফতার করে ৩ তিন অভিযুক্তকে । পুলিশ জানিয়েছে, বাকিরা পালিয়ে গেছে।ধৃত তিন জনকে জেরা করে প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে, বলি দেওয়ার কারণেই ৪৫ বছরের ওই মহিলাকে বাছাই করেছিল দুষ্কৃতীরা। পুলিশ জেনেছে, অনেক দিন ধরেই তারা বলি দেওয়ার জন্য ছ’ফুট লম্বা অবিবাহিত মহিলা খুঁজছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *