এবার যুবকের লাশ উদ্ধার যোগীর ঘনিষ্ঠ বিধায়কের বাড়িতে, ঘোর রহস্য মৃত্যুর কারণ ঘিরে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : উত্তরপ্রদেশের লখনউ পুলিশ হজরতগঞ্জ এলাকায় বিজেপি বিধায়ক যোগেশ শুক্লার সরকারি ফ্ল্যাট থেকে ২৫ বছর বয়সী এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে, যিনি আত্মহত্যা করে মারা গেছেন বলে মনে হচ্ছে। কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি।পুলিশ নিহতকে শুক্লার সাথে যুক্ত মিডিয়া দলের সদস্য শ্রেষ্ঠ তিওয়ারি বলে শনাক্ত করেছে। বারাবাঙ্কির হায়দারগড় এলাকার বাসিন্দা তিওয়ারি লখনউয়ের চিনহাট এলাকায় ভাড়ায় থাকতেন। যোগেশ শুক্লা লখনউয়ের বক্সি কা তালাবের বিধায়ক।

অফিসারদের মতে, শনিবার গভীর রাতে, নিহতের আত্মীয় তাদের জানিয়েছিল যে তিওয়ারি তাঁকে ফোন করেছিলেন এবং বলেছিলেন যে তিনি আত্মহত্যা করতে চলেছেন। “তথ্য পেয়ে, পুলিশের একটি দল বিধায়কের ফ্ল্যাটে ছুটে যায় এবং ভিতরে থেকে দরজা বন্ধ দেখতে পায়। বেশ কয়েকবার ধাক্কা খাওয়ার পরও কেউ সাড়া না দিলে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে,” একজন পুলিশ কর্মকর্তা বলেছেন। এ সময় বাড়িতে আর কেউ ছিল না।

এদিকে ডেপুটি পুলিশ সুপার (লখনউ) অরবিন্দ কুমার ভার্মা বলেছেন, মৃত্যুর পিছনের কারণ এখনও নিশ্চিত হওয়া যায়নি এবং তদন্ত চলছে। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে।ঘটনাস্থল থেকে তিওয়ারির মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ। একজন পুলিশ কর্মকর্তা বলেন, “আমরা আশা করছি নিহতের মোবাইল ফোনের বিষয়বস্তু খতিয়ে দেখে মামলায় কিছু লিড পাব।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *