কিনারা হল ভবানীপুরের দম্পতির নৃশংস হত্যাকাণ্ডের, সুপারি কিলার সহ গ্রেফতার তিন জন

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : পুলিশ ভবানীপুরে দম্পতি মৃত্যুর ঘটনায় বৃহস্পতিবার তিন জনকে গ্রেফতার করেছে মুখ্যমন্ত্রীর আশ্বাসের পরেই । জানা গেছে ধৃতদের মধ্যে একজন ওড়িশার বাসিন্দা বলেও। বাকি দুই জন সুপারি কিলার।পুলিশ রহস্যের সম্পূর্ণ কিনারা করতে চায় ধৃতদের জিজ্ঞাসাবাদ করে ।ভবানীপুরের খুনের ঘটনার সঙ্গে জড়িত দম্পতির মেজো জামাইয়ের আত্মীয়? ক্রমশ বাড়তে শুরু করেছে পুলিশের সেই সন্দেহ । সূত্রের খবর, ব্যবসা মন্দা চলার কারণে অশোক শাহ কিছু টাকা ধার নিয়েছিলেন মেজো জামাইয়ের আত্মীয়র থেকে । কিছু টাকা ফেরত দিয়েছিলেন, বাকি টাকা ফেরত না দেওয়ার কারণেই কী খুন হতে হল? উঠছে প্রশ্ন ।

এই ঘটনায় মনে করা হচ্ছে রাজ্যের বাইরের কয়েকজন যুক্ত থাকতে পারে বলেও । বৃহস্পতিবার ওড়িশার এক বাসিন্দাকে গ্রেফতার করা হয়েছে কলকাতা থেকে। এই নিয়ে তিন জনকে গ্রেফতার করা হয়েছে ভবানীপুরের ঘটনায়।এদিন সকালেই পুলিশ দু’জন পেশাদার খুনিকে গ্রেফতার করে। ধৃতরা মৃতদের অতি পরিচিত বলেই মনে করা হচ্ছে। পুলিশের অনুমান, মেজো জামাইয়ের ওই আত্মীয় দম্পতিকে খুনের জন্য বরাত দিয়ে থাকতে পারেন । তবে তাঁদের নাম অথবা পরিচয় জানা যায়নি এখনও অবধি।

বুধবার খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘটনাস্থলে হাজির হন। নিহত দম্পতির মেয়েদের সঙ্গে কথা বলেন তিনি।দোষীদের দ্রুত গ্রেফতার করে শাস্তি দেওয়া হবে। তিনি এমনটাই আশ্বাস দেন। এমনকি তিনি জানান তদন্তের ৯৯ শতাংশ শেষ হয়ে গেছে বলে। এরপরই একাধিক প্রমাণের ভিত্তিতে তিন দিনের মাথায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের জিজ্ঞাসা করে পুলিশ রহস্যের সমাধান করতে চাইছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *