কুকুরের মাংসের বিরিয়ানি দেদার বিকোচ্ছে খাসির মাংসের পরিবর্তে, প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য ছড়াল রাজধানী শহরে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : কোনো ভাগ হবে না বিরিয়ানির স্বাদের। আসলে এটাই সত্যি বিরিয়ানি প্রেমীদের কাছে । তবে এতদিন ঠিক ছিল। এবার শুনলে আপনিও দশবার ভাববেন বিরিয়ানি খেতে গিয়ে । কারন খাসি নয় দেদার বিরিয়ানি বিক্রি হচ্ছে কুকুরের মাংস দিয়ে । আর ব্যাপক হইচই পড়ে গিয়েছে এই ঘটনা প্রকাশ্যে আসতেই । ইতিমধ্যেই অভিযুক্ত রেস্টুরেন্টের মালিক রাজীব কে গ্রেফতার করা হয়েছে , এবং পলাতক রয়েছে তার সহকারী বিল্লাল । ঘটনাটি ঘটেছে বাংলাদেশের রাজধানী ঢাকার আশুলিয়ায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আশুলিয়ার বিভিন্ন জায়গায় রয়েছে ‘আল্লাহর দান’ নামে ৭টি বিরিয়ানি দোকান। স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরেই রাজীব তুলনামূলক কম দামে খাসির কাচ্চি ও বিরিয়ানি বিক্রি করছিল। এমনকি তার ব্যবসাও ছিল জমজমাট। এদিকে আলমগির হোসেন নামে এক ক্রেতা জানান, তিনি নিয়মিত কাচ্চি খান। ওই দোকানে কাচ্চির মাংস মুখে দিতেই সন্দেহ হয় তার। কীসের মাংস, খাসি বলে জানানো হয় তা জিজ্ঞেস করতেই। সন্দেহ দানা বাঁধতেই তিনি ১৮০ টাকা দিয়ে চলে যান খাবার শেষ না করেই।কুকুরের মাংস সংগ্রহ করে তা খাসি বলে চালিয়ে বিক্রি করছিল রাজীব ও তার সহকারী বিল্লাল।

রবিবার রাতেই ফাঁস হয়ে যায় সমগ্র বিষয়টি। তাতেই আশুলিয়ায় শোরগোল পড়ে যায় । তথ্য সংগ্রহ করতে সংবাদকর্মীরা রাত ১২টা নাগাদ আশুলিয়ার নরসিংহপুর বাসস্ট্যান্ড সংলগ্ন ‘আল্লাহর দান’ নামে পাঁচ দোকানে যান। অভিযোগ সেসময় বিরিয়ানির দোকানের মালিক রাজীবের অন্যতম সহকারী ও খুড়তুতো ভাই বিল্লাল বিষয়টি ধামাচাপা দিতে সাংবাদিকদের অর্থের প্রলোভন দেখান বলেও। এমনকী হামলা চালানো হয় কর্মীদের উপর। খবর পেয়ে পুলিশ বিরিয়ানি হাউজের মালিক রাজীবকে গ্ৰেপ্তার করে ঘটনাস্থলে গিয়ে। আশুলিয়া থানার এসআই সুব্রত রায় জানান, প্রাথমিকভাবে অভিযুক্তকে গ্ৰেপ্তার করা হয়েছে ঘটনাস্থল থেকে। প্রমাণ পেতে বিরিয়ানির দোকানের মাংস ও হাড্ডি সংগ্রহ করে পাঠানো হয়েছে পরীক্ষাগারে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *