কেন্দ্রীয় সরকারের বিভিন্ন জনবিরোধী নীতির বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের চলো পালটাই অভিযান কর্মসূচি

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

শিলিগুড়ি : গতকাল শিলিগুড়ির বাঘাযতীন পার্ক থেকে শুরু হল কেন্দ্রীয় সরকারের বিভিন্ন ভ্রান্ত এবং জনবিরোধী নীতির বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের চলো পালটে যাই অভিযান কর্মসূচি । এদিন তৃণমূল কংগ্রেস চলো পালটাই অভিযান শুরু করল মূলত জেলা সভাপতি পাপিয়া ঘোষের নেতৃত্বে । জেলা সভাপতি এদিন জানান সামনেই ভোট আর বিজেপী ভয় পাচ্ছে যদি তারা ভোটে হেরে যায়। তাই এখন ওরা রামের সাহায্য নিচ্ছে, এমনকি রামের শরণাপন্নও হচ্ছে । একটা জিনিসের দাম দুশো টাকা কমিয়ে তিনশো টাকা বাড়িয়ে ভোট কেনা যায় না।আর সেটাই করে দেখাচ্ছে বিজেপী।

একদিকে দেশের মানুষ অনাহারে অর্ধাহারে দিন কাটাচ্ছে, অপরদিকে মানুষের কাছে কোনো চাকরী নেই, অথচ বিজেপী ধর্মের নাম করে ভয় দেখিয়ে মানুষের কাছ থেকে ভোট কিনতে চাইছে। এইভাবে কোনো দেশ চালানো যায় না। একটা ভুলকে চাপা দিয়ে আরেকটা ভুল করতে চলেছে বিজেপী। কিন্তুু এবারে সেটা হবে না কিছুতেই। মানুষ এবারে বিজেপীকে উলটিয়ে দেবে। আমাদের মুখ্যমন্ত্রী মাননীয়া মমতা বন্দোপাধ্যায় নিজে একাই প্রতিবাদ করে চলেছেন বিজেপীর বিরুদ্ধে, মানুষের কাজে এবং মানুষের জন্য। কেউ তার সাথে না থাকলেও তিনি একাই এগিয়ে চলেছেন।

তিনি জানেন তাকে একলাই চলতে হবে। বাংলার মানুষ আজকে বিজেপীকে আর পছন্দ করছেন না, তারা এই নীতির বিরুদ্ধে, তাই তারা এই লোকসভাতে বিজেপীকে ভোট দেবেন না। তৃণমূল কংগ্রেস মানুষের পাশে এবং মানুষের কাছে আছে তাই মানুষ তৃণমূল কংগ্রেসকেই ভোট দেবে। বিজেপীর বিরুদ্ধে যেই প্রতিবাদ করবে তাদের বিজেপী ইডি এবং সিবিআইয়ের ছোয়া দিয়ে দেবে। তৃণমূল কংগ্রেস বিজেপীর এই নীতির বিপক্ষে তাই কেউ থাকুক অথবা না থাকুক বিজেপীর বিরুদ্ধে তৃণমূল কংগ্রেস লড়াই করে যাবে আর আমরা লড়াই করে যাব। কারন আমাদের মুখ্যমন্ত্রী মমতা বন্দপাধ্যায় আমাদের সাথেই আছেন।

তাই আমাদের এগিয়ে যেতে হবে। আগামী পয়লা ফেব্রুয়ারি তৃণমূল কংগ্রেস আরেকটি মিছিল আছে এই বাঘাযতীন পার্ক থেকে। তাই আমাদের সেই মিছিলের জন্য তৈরী থাকতে হবে বলে জানান জেলা সভাপতি পাপিয়া ঘোষ। এদিন প্রায় সাড়ে তিন হাজার মহিলা তৃণমূল কংগ্রেস কর্মী এই মিছিলে যোগদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *