গাড়ি দুর্ঘটনায় ২ বাংলাদেশী নাগরিকের মৃত্যু, আরসালানের মালিকের ছেলেকে নেওয়া হলো পুলিশ হেফাজতে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : গাড়ী চাপা পড়ে মৃত্যু হয়েছে দুই বাংলাদেশী নাগরিকের ৷ সেই ঘটনায় মূল অভিযুক্ত ধৃত পারভেজ আরসালানকে কে রবিবার তোলা হয় ব্যাংকশাল কোর্টে ৷ আদালত তাকে ২৯ অগাষ্ট পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে৷ অপরদিকে ঘটনার পরিপ্রেক্ষিতে বাংলাদেশের ডেপুটি হাই কমিশন কলকাতা পুলিশের কাছ থেকে দুর্ঘটনার বিষয়ে বিস্তারিত তথ্য জানতে চেয়েছে।

আরও জানা গিয়েছে,পুলিশ পারভেজ আরসালানের জাগুয়ার গাড়িটিকে বাজেয়াপ্ত করেছে । যার রেজিস্ট্রেশন নম্বরটি হল WB 20AU 9797। পুলিশ পারভেজকে আইপিসির ৩০৪ ধারা, ২৭৯ ধারা ও ৪২৭ ধারার ওপর ভিত্তি করে গ্রেফতার করেছে। তদন্তে নেমে পুলিশের প্রাথমিক অনুমান,দুর্ঘটনার সময় পারভেজ ঘণ্টায় ১০০ কিলোমিটারের বেশি গতিতে চালাচ্ছিলেন তার জাগুয়ারটি।

ব্যাংকশাল কোর্টে রবিবার সরকারি আইনজীবী জানান, একটি গাড়ির ধাক্কায় অপর একটি গাড়ি ছিটকে গিয়ে পড়ে প্রায় ২০ ফুট দূরত্বে৷ সেখানে থাকা পুলিশ কিয়স্ক ভেঙে যায় এবং এর জেরে মৃত্যু হয় দু’জনের। অর্থাৎ এর থেকেই বোঝা যাচ্ছে যে কত বেশি ছিল ঘাতক গাড়ির গতি৷ আহত বাংলাদেশী নাগরিক পুলিশকে জানিয়েছেন, দুর্ঘটনার আগে তারা অপেক্ষা করছিলেন থানার উল্টোদিকে৷ সিগনাল গ্রীন ছিল। গাড়ি যাচ্ছিললাউডন স্ট্রিটের অভিমুখে । জাগুয়ার গাড়িটির কোনো সিগনাল ছিল না। তা সত্ত্বেও সজোরে ধাক্কা মারে মার্সিডিজ গাড়িতে গিয়ে । এর পরেই মার্সিডিজ গাড়িটি প্রায় ২০ ফুট দূরে ছিটকে গিয়ে পড়ে এবং পুলিশ কিয়স্ক ভেঙে দেয় ও এরফলে দু’জন মারা যায়। হাসপাতালে চিকিৎসাধীন মার্সিডিজের গাড়ির দু’জনই ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *