গ্যাংস্টারকে গুলি করে খুন খোদ পুলিশের চোখের সামনেই !

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : পুলিশের সামনেই গ্যাংস্টারকে গুলি করে খুন করে পালিয়ে গেল দুষ্কৃতীরা। আর প্রান বাঁচাতে চারিদিকে ছোটাছুটি করতে লাগল সাধারণ মানুষেরা। মাত্র কয়েক‌ মিনিটেই এলাকা ছাড়েন দুষ্কৃতীরা। ব্যাপক চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে রাজস্থানের ভরতপুরে।

এদিকে, পুলিশ সূত্রে খবর, খুনের ঘটনায় অভিযুক্ত দুই গ্যাংস্টার কুলদীপ জাঘিনা এবং তাঁর সঙ্গী বিজয়পালকে আদালতে নিয়ে যাচ্ছিল পুলিশ। প্রিজন ভ্যানে আঁটসাঁট নিরাপত্তায় যাত্রিবোঝাই সরকারি বাসে করেই ছয় পুলিশকর্মী ওই দুই গ্যাংস্টারকে জয়পুর সেন্ট্রাল জেল থেকে ভরতপুর আদালতে মামলার শুনানির জন্য নিয়ে যাচ্ছিলেন।আমোলি টোলপ্লাজ়ার কাছে বাসটি দাঁড়াতেই সেখানে আসেআট জন দুষ্কৃতীর একটি দল। বন্দুক নিয়ে বাসের ভিতরে কয়েক জন ঢুকেই দুই গ্যাংস্টারকে লক্ষ্য করেগুলি চালাতে শুরু করেন। তখন বাসের দরজার সামনে কয়েক জন দুষ্কৃতী দাঁড়িয়ে ছিলেন। তাঁরাও গুলি চালাতে শুরু করেনবাসের জানলা দিয়ে।

আকস্মিক হামলায় পুলিশ পাল্টা জবাব দেওয়ার চেষ্টা করে, কিন্তু এঁটে উঠতে পারেনি। দুষ্কৃতীদের গুলিতে গ্যাংস্টার কুলদীপ নিহত হন। তবে তাঁর সঙ্গী বিজয়পাল গুরুতর আহত হন। বাসে দুষ্কৃতীরা হামলা চালাতেই যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ভরা বাসে মুহুর্মুহু গুলি চলায় কেউ দরজা দিয়ে, কেউ বাসের জানলা দিয়ে লাফ মেরে প্রাণ বাঁচিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *