চরম বোমাতঙ্ক দিল্লির এক স্কুলে, বিল্ডিং খালি করা হল দ্রুততার সাথে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : হঠাৎই বোমাতঙ্ক দিল্লির একটি স্কুলে। প্রতিদিনের মতোই বুধবারও পঠন-পাঠন শুরু হয়েছিল সাউথ দিল্লির সাদিক নগরের ইন্ডিয়ান স্কুলে। আচমকা স্কুল কর্তৃপক্ষের কাছে একটি উড়ো ইমেল আসে। সেই ইমেলেই জানানো হয়, বোম রয়েছে স্কুল চত্বরে । এই বার্তা পাওয়ার পরই হইচই পড়ে যায় স্কুল জুড়ে। সেই সময় স্কুল থেকে বের করে আনা হয় স্কুলে উপস্থিত সব পড়ুয়া ও অন্যান্য় কর্মীদের । পুলিশ সূত্রে খবর, বোমা সনাক্তকরণ ও নিষ্ক্রিয়করণ স্কোয়াড স্কুলে এসে পৌঁছয় ,সঙ্গে ডগ স্কোয়াডও। স্কুল চত্বরে তারা জোর তল্লাশি চালায় বলে জানা গিয়েছে ।

এদিকে পুলিশ সূত্রে জানা গিয়েছে, আজ সকাল ১০ টা ৪৯ মিনিটে একটি হুমকি ইমেল পায় ইন্ডিয়ান স্কুল কর্তৃপক্ষ। সাউথ দিল্লির ডেপুটি কমিশনার অব পুলিশ চন্দন চৌধুরি বলেন বিআরটি রোডের ইন্ডিয়ান স্কুল থেকে ব্রিজেশ নামের এক ব্যক্তি ফোন করে এই ইমেলের বিষয়ে খবর দেন পুলিশে। তিনি বলেন, “স্কুল খালি করে দেওয়া হয়েছে। বোমা স্কোয়াডও সব জায়গা খতিয়ে দেখে ।” এদিকে এই ঘটনায় পড়ুয়াদের ব্যাপক চাঞ্চল্যর সৃষ্টি হয় অভিভাবকের মধ্যে। স্কুলের তরফে অভিভাবকদের কাছে বার্তা পাঠানো হয়। স্কুল থেকে তাঁদের নিজেদের ছেলেমেয়েদের নিয়ে যেতে বলা হয়। অভিভাবকরা কিছুটা ভয়ই পেয়ে যান স্কুলের তরফে এই বার্তা পেয়ে । তাঁরা তড়িঘড়ি গিয়ে নিজেদের সন্তানদের নিয়ে আসার ব্যবস্থা করেন। সংবাদ সংস্থা এএনআই-র ভিডিয়োতে এও দেখা গিয়েছে, স্কুলের সামনে ভিড় জমিয়েছেন পড়ুয়াদের অভিভাবকরা। তাঁদের মধ্যেও দেখা যায় ব্যাপক চাঞ্চল্য।

প্রসঙ্গত, এটাই প্রথম নয়। এর আগে গত বছর নভেম্বরও এই স্কুল কর্তৃপক্ষকে একই ইমেল পাঠানো হয়েছিল। তখন তড়িঘড়ি খালি করে দেওয়া হয় স্কুল বিল্ডিং । এবং অনেক তল্লাশির পরও সেখানে কিছুই মেলেনি। পরে জানা যায় মিথ্যে ভয় দেখানোর জন্য এই ইমেল করা হয়েছিল বলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *