চলবে চার ঘণ্টা চার্জ দিলেই, মাহীন্দ্রা বাজারে হাজির করলো তাদের নতুন এই গাড়ি

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : মাহীন্দ্রা ভারতের গাড়ির বাজারে অত্যন্ত জনপ্রিয় একটি ব্র্যান্ড। তারা ইতিমধ্যেই নিয়ে এসেছে একের পর এক নিত্য নতুন মডেলের গাড়ি। সাধারণের কাছে যা এমনকি বেশ জনপ্রিয়ও হয়েছে। এর আগেও তারা একের পর এক মডেল নিয়ে এসেছিল। আর এবারেও তারা নিয়ে এল সম্পূর্ণ নতুন এক মডেল যা নিয়ে মনে করা হচ্ছে ব্যবসায়িক কাজ কর্মের সঙ্গে যুক্ত ব্যক্তিদের সুবিধা হবে এর ফলে। জানানো হয়েছে এই মডেলের দাম শুরু হচ্ছে মাত্র ২.৭৩ লক্ষ টাকা থেকে।

এও জানা গিয়েছে এই মডেলের গাড়ি আনা হবে warrantyর সঙ্গেই। এছাড়া এই মডেলের তিন চাকার গাড়ি ব্যবহার করলে অতিরিক্ত ৬০ হাজার টাকার কাছাকাছি সাশ্রয় করতে পারবেন এমনকি ব্যবহারকারীরা। পাশপাশি জ্বালানির দিক থেকে সাশ্রয় করা যাবে এবং গ্রাহকদের ও অতিরিক্ত পরিশ্রম করার দরকার পরবে না এমনকি রক্ষনাবেক্ষনের ক্ষেত্রেও। অন্যান্য কার্গো ট্রি হুইলারের থেকে এতে রয়েছে বড়ো আকারের হুইলবেস এবং তার সঙ্গে উন্নত আকৃতির টায়ারও থাকছে। এতে রয়েছে ip67 রেটিং যুক্ত ইলেকট্রিক।

এই গাড়ির পাওয়ার এবং টর্ক আউটপুট ১০.৭ এইচপি এবং ৪২ এনএম। এতে রয়েছে ৪৮ ভোল্ট লিথিয়াম আয়ন ব্যাটারি। এমনকি জানানো হয়েছে একবার চার্জ দিলে তার ড্রাইভিং রেঞ্জ হবে প্রায় ১২৫ কিমি। এমনকি এই গাড়ির ব্যাটারি সম্পূর্ণ ভাবে চার্জ হতে ৪ ঘণ্টার কাছাকাছি সময় লাগবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *