চুরির অভিযোগ মিষ্টির দোকানে, জনতার জিজ্ঞাসাবাদ দুই নাবালককে হাত-পা বেঁধে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : একে গরম। তার উপর ঘণ্টার পর ঘণ্টা ধরে হাতে পা বেঁধে চলছে নির্যাতন। তাও কাদের? দুই নাবালককে। তাদের অপরাধ মিষ্টির দোকানে টাকা চুরি করেছে তারা। তার ফলস্বরূপ এই ‘শাস্তি’। প্রবল নিন্দার ঝড় ওঠে পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল পৌর এলাকার কোন্নগরের এই ঘটনায়। জানা গিয়েছে, কোন্নগরের একটি মিষ্টির দোকানে প্রতিনিয়ত টাকা চুরি হচ্ছিল। যা নিয়ে চরম দুশ্চিন্তায় ছিলেন দোকানের মালিক। বেশ কয়েকদিন ধরে এই ঘটনা ঘটলেও হঠাৎ করে মঙ্গলবার সকাল নাগাদ দুই নাবালককে নাকি হাতেনাতে টাকা চুরি করতে গিয়ে ধরে ফেলে তাদের।

আরো অভিযোগ, মিষ্টির দোকানের মালিক ওই নাবালকদের তুলে দেয় স্থানীয় মানুষদের হাতে। তাঁরা জিজ্ঞাসাবাদের জন্য তাদের হাতে পায়ে দড়ি বেঁধে বসিয়ে দেয়। এমনকী তাদের আরও দুই সহপাঠি আছে জানতে পেরে তাদেরকেও তল্লাশি শুরু করে দোকানের মালিক। কিন্তু ঘণ্টার পর ঘণ্টা এভাবে দুই নাবালককে বেঁধে রাখা হলেও দেখা নেই পুলিশ প্রশাসনের। জনবহুল এলাকায় এই ধনের ঘটনায় রীতিমতো স্তম্ভিত অনেকেই।

দোকানের মালিক বলেন, “অনেকদিন ধরেই দেখছি টাকা চুরি হচ্ছে। বুঝতে পারছিলাম না। এবার বিগত কয়েকদিন ধরে দেখছি চারজন মিলে মিষ্টি দোকানে আসে আর পয়সা চুরি করে। তারপর আজকে হাতেনাতে ধরে ফেলেছি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *