টোটো চালক নিখোঁজ হল ৫ দিন ধরে, অবশেষে অপহরণের অভিযোগ পরিবারের

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : টোটো চালক ৫ দিন ধরে নিখোঁজ হল টোটো নিয়ে বাড়ি থেকে বেরিয়ে গিয়ে । অনেক খোঁজাখুঁজির পর পরিবার অবশেষে থানায় অভিযোগ করে তাঁর কোনও রকম খোঁজ না পেয়ে। এদিকে পরিবারের অভিযোগ, টোটো চালককে খুন করা হবে,এই লিখে তাদের কাছে একটি মেসেজ আসে পরিবারের লোক থানায় খবর দিলে । পুলিশ এবং পরিবারের প্রাথমিক ধারণা ওই টোটো চালককে অপহরণই করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে নদিয়ার শান্তিপুর থানার হরিপুর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত মেলারমাঠ এলাকায়। নিখোঁজ টোটোচালকের নাম সুকান্ত বিশ্বাস। সে হরিপুর গ্রাম পঞ্চায়েত এলাকারই বাসিন্দা। পরিবার সূূত্রে খবর, প্রতিদিনের মতো গত বুধবারও সুকান্ত বিশ্বাস টোটো নিয়ে বের হয় । দুপুরে তার স্ত্রীকে ফোনে জানায সে মায়াপুর যাচ্ছে আরোও একটি ভাড়া নিয়ে। ফিরতে দেরি হবে। কিন্তু পরিবারের সদস্যরা বেশ চিন্তিত হয়ে পড়েন বেলা গড়িয়ে যাওয়়়ার পরেও সুকান্ত বাড়়ি় না ফেরায় এবং ফোন বন্ধ থাকায়।

অনেক খোঁজাখুঁজির পরেও সুকান্ত বাবুর কোনো খোঁজ না পেয়ে এবং সে সারা রাত বাড়ি না ফেরায় বৃস্পতিবার তার বাড়ির লোকেরা শান্তিপুর থানায় একটি লিখিত অভিযোগ করে। এদিকে সুকান্ত বিশ্বাসের স্ত্রী লক্ষ্মী বিশ্বাসের এও দাবি, থানায় অভিযোগ জানানোর পরেই একটি হুুুমকি মেসেজ আসে তার ফোনে। সেই মেসেজে আরও বলা হয়েছে, সুকান্ত বিশ্বাসকে খুন করা হবে পুনরায় পুুলিশে সঙ্গে যোগাযোগ করলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *