তৃণমূল কংগ্রেসের সংহতি যাত্রায় নামল বিপুল মানুষের ঢল

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

শিলিগুড়ি : সব ধর্ম এক গতকাল এই প্রচার নিয়ে তৃণমূল কংগ্রেসের মিছিলে প্রচারের ঢল নামল।এদিন ঠিক দুপুর আড়াইটের সময় শিলিগুড়ির বাঘাযতীন পার্ক থেকে শুরু হয় তৃণমূল কংগ্রেসের সংহতি যাত্রা। এদিন এমনকি সক ধর্মের মানুষকে এক হয়ে এই যাত্রায় যোগ দিতেও দেখা গেল বিপুল উৎসাহের সঙ্গে। প্রায় সব কটি ওয়ার্ড থেকেই যোগ দিয়েছিলেন তৃণমূল কংগ্রেসের পুরুষ এবং মহিলা সদস্য এবং সমর্থকেরা। এদিন সংহতি যাত্রায় উপস্থিত ছিলেন জেলা সভাপতি পাপিয়া ঘোষ, মেয়র গৌতম দেব এবং ডেপুটি মেয়র রঞ্জন সরকার । তারা মূলত ছিলেন একেবারেই মিছিলের সামনে।

এদিন জেলা সভাপতি সাংবাদিকদের সাথে সাক্ষাৎকারে জানান আমাদের দেশ এক মহান দেশ এই দেশে কারা কারা জন্মগ্রহন করেছিলেন সেটা ভাবলেই আমরা গর্ব বোধ করি, সেই দেশের মানুষ এখন অসহায়, যেই দেশে থাকতে গিয়ে কেউ চিন্তা পযর্ন্ত করত না,সেই দেশের মানুষ এখন বিভিন্ন অস্থিরতার মধ্যে দিয়ে চলাচল করছে। যেটা দরকার সেটা হচ্ছে না, মানুষ আজকে অনাহার এবং অর্ধাহারে দিন কাটাচ্ছে, চাকরি নেই কাজ নেই সেই দেশের মানুষ কি ভাবে কি করবে বুঝেই উঠতে পারছে না সেই দেশে বিজেপী ধর্ম নিয়ে ভোট কিনতে চাইছে। আজকে এখানে আমাদের মিছিলে সব ধর্মের মানুষ এক হয়ে প্রমান করে দিলেন মানুষ আমাদের সাথেই আছেন। তৃণমূল কংগ্রেস চায় মানুষের সাথে এবং মানুষের পাশে থাকতে, চাপ দিয়ে কোন কিছু আদায় করা তৃণমূল কংগ্রেসের কাজ নয়। এদিনের মিছিলে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের জেলা কমিটির সদস্যরা এবং সংখ্যালঘু সেলের সদস্যরা। উপস্থিত ছিলেন তৃণমূল যুব এবং তৃণমূল মহিলা সেলের সকল সদস্যরা।

এদিন অনেক দিন পর জেলা সভাপতি এবং মেয়রকে একসাথে মিছিলে হাটতে দেখা গেল। এদিন মেয়র জানান বিজেপী দেশের মানুষের মধ্যে বিভাজন এনে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইছে। তবে এখন মানুষ অনেক সজাগ এবং সতর্ক তাই আর বিজেপীর কোন চালাকি সফল হবে না। আজকের মিছিল সফল হবেই। আজকের ভীড় তার প্রমান। এদিন মিছিলটি শুরু করতে দেরি হয়ে যায় অতিরিক্ত ভীড় হবার কারনে। এদিন জেলা সভাপতি পাপিয়া ঘোষ জানান আগামীকাল কাল থেকে মাধ্যমিক পরিক্ষা তাই আমার তরফ থেকে সকল পরিক্ষার্থীর জন্য শুভেচ্ছা এবং শুভকামনা থাকল। ওদের উজ্জল ভবিষ্যত কামনা করছি বলে জানান জেলা সভাপতি। এদিন মিছিলটি বাঘাযতীন পার্ক থেকে শুরু হয়ে ভেনাস মোড় দিয়ে এয়ারভিউ মোড়ে শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *