দাদা প্রার্থী হওয়ায় ভাইকে অপহরণ করার অভিযোগ বিজেপির! অপহৃত রয়েছেন শ্বশুরবাড়িতেই – চাঞ্চল্যকর দাবি পুলিশের

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ :অবশেষে মনোনয়নপর্ব মিটেছে । কিন্তু হিংসার ইতি ঘটেনি এখনো পর্যন্ত । মালদহে বিজেপি প্রার্থীকে না পেয়ে তার ভাইকে অপহরনের অভিযোগ উঠল শাসক দলের বিরুদ্ধে। ইংরেজবাজার পঞ্চায়েত সমিতির বিজেপির প্রার্থী নিমাই সিংহের ভাই প্রসেনজিৎকে অপহরণ করার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। ৭২ ঘন্টা পার হয়ে গেলেও ওই বিজেপি প্রার্থীর ভাই এখনও নিখোঁজ । ঘটনার প্রতিবাদে সোমবার ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে যুব মোর্চা। তৃণমুলের অবশ্য দাবি, বিজেপি কাঁদুনি গাইছে আগাম হেরে যাবে আন্দাজ করেই । ইতিমধ্যেই ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের হয়েছে।

ইংরেজবাজার থানার মহারাজপুর এলাকায় বিজেপি প্রার্থী নিমাই সিংহের বাড়ি। তাঁর বাড়িতে চড়াও হয় দুষ্কৃতীরা। নিমাই সিংহকে না পেয়ে তাঁর ভাই প্রসেনজিৎ সিংহকে অপহরণ করা হয় বলে অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে। বাড়ির থেকে একটু দুরে পরিচিতদের সঙ্গে গল্প করছিলেন প্রসেনজিৎ। সেই সময় চার চাকার একটি গাড়ি এসে দাঁড়ায়। তাতে কয়েকজন দুষ্কৃতি জোর করে অপহরণ করে প্রসেনজিত সিংহকে। পরিবার ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

যদিও জেলা পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব বলেছেন, ‘প্রসেনজিৎ সিংহর খোঁজ পাওয়া গিয়েছে। মোথাবাড়ি থানা এলাকায় নিজের শ্বশুরবাড়িতে ছিলেন তিনি । প্রসেনজিৎ সিংহ একটি অভিযোগ দায়ের করেছেন। সেখানে উল্লেখ, অপরিচিত এক ব্যক্তি তাঁকে গাড়িতে উঠতে বলেছিল, পরে অজ্ঞাত পরিচয় ওই ব্যক্তি তাঁকে বাঁধা পুকুর এলাকায় নামিয়ে দেয় । অপহরণের একটি মামলা রুজু হয়েছে। প্রসেনজিৎ পুলিশকে জানিয়েছেন ওই ব্যক্তিকে তিনি চেনেন না।’ পুলিশ পুরো বিষয়টা খতিয়ে দেখছে।

এদিকে দক্ষিন মালদা বিজেপির সাংগঠনিক জেলার সাধারন সম্পাদক অম্লান ভাদুড়ি বলেন, ‘খুন সন্ত্রাস অপহরনই যদি হবে রাজ্য সরকারের ভোটের কী প্রয়োজন? এর শেষ দেখে ছাড়বো।’ এই ঘটনায় তৃণমূলের যোগ অস্বীকার করেছে শাসক শিবির। মালদা জেলা তৃণমুলের সহ সভাপতি শুভময় বসু এও বলেন, ‘পশ্চিমবঙ্গের দু একটি জায়গা বাদে সব জায়গায় শান্তিপূর্ণভাবে মনোনয়ন দাখিল হয়েছে। বিজেপি আগাম হেরে যাবে বলে কাঁদোনি গাইছে। বিজেপি প্রার্থীর ভাই বাইরে থাকে। সেটা নিয়েই বিজেপি নাটক সৃষ্টি করতে চাইছে। তৃণমূল এইসব ব্যাপারে কোনওদিনই জড়িত ছিল না থাকবে না। প্রশাসনকে অবিলম্বে ব্যবস্থা গ্রহণ করতে বলা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *