দার্জিলিং জেলা তৃণমূল কংগ্রেসের প্রতিবাদ মিছিল আয়োজিত হল মহুয়া মৈত্রকে অন্যায়ভাবে সাংসদ পদ থেকে বহিষ্কার করার প্রতিবাদে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

নিজস্ব সংবাদদাতা : মহুয়া মৈত্রকে অন্যায়ভাবে সাংসদ পদ থেকে বহিষ্কার এবং বিজেপীর বিভিন্ন স্বৈরাচারী সিদ্ধান্তের প্রতিবাদে আজ তৃণমূল কংগ্রেস দার্জিলিং জেলার প্রতিবাদ মিছিল আয়োজিত হল শিলিগুড়িতে।এদিন দার্জিলিং জেলা সভাপতি পাপিয়া ঘোষ জানান বিজেপী তাদের বিভিন্ন ক্ষমতাকে কাজে লাগিয়ে তৃণমূল কংগ্রেস এবং বাংলার বিরুদ্ধে অন্যায় অত্যাচার করে যাচ্ছে। শুধুমাত্র একদিন নয় দিনের পর দিন। যেভাবে মহুয়া মৈত্রের মতন একজন সাংসদকে বহিষ্কার করা হল শুধুমাত্র তাকে আটকে রেখে দেওয়ার জন্য সেটা মেনে নেওয়া যায় না আমরা এর প্রতিবাদ করছি তীব্রভাবে। তাই আজ শিলিগুড়ির বাঘাযতীন পার্কের সামনে থেকে তৃণমূল কংগ্রেসের এক প্রতিবাদ মিছিল বের হবে।

যেখানে আমরা সকল মানুষ এবং সমর্থক ছাড়াও সাধারন মানুষকে আহবান করছি এই প্রতিবাদ মিছিলে যোগ দিতে। বিজেপী নিজেদের ক্ষমতার জোরে সবকিছু করে যাচ্ছে। যা ইচ্ছে তাই করছে। যা খুশী তাই করে চলেছে। সেটা আমরা কিছুতেই মেনে নেব না। আজকে আমাদের তরফ থেকে মহুয়া মৈত্রের পাশে দাড়িয়ে প্রতিবাদ করা হবে।কারন এইভাবে কোন অন্যায়কে কোনভাবেই মেনে নেওয়া যায় না, যেটা করে চলেছে বিজেপী। আমার তরফ থেকে আমি সবাইকে আহবান করছি সবাই যেন আমাদের প্রতিবাদ মিছিলে যোগ দেন। বিজেপী আর ফিরবে না সরকারে ওরা যেভাবে কাজ করছে মানুষ ওদের পাশে থাকবে না আগামী দিনে। আজকের মিছিল জোরালো করতে আমি সব ধরনের মানুষকে আহবান করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *