দোলের আগে ৯৫ কার্টুন বিলিতি মদ উদ্ধার করলো পুলিশ, ব্যাপক চাঞ্চল্য ছাড়ালো জলপাইগুড়িতে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : সামনেই দোল উৎসব। আর তারপরই হোলি। তাই আগাম প্রস্তুতিও নিচ্ছে আম বাঙালি। তবে সাধারণ মানুষ আনন্দে মাতবে বলে যেমন তৎপর, তেমনই সদা সতর্ক প্রশাসনও। দোলের আগে তাই পুলিশ উদ্ধার করল পাচার হওয়া বিপুল পরিমাণ বিলিতি মদও । আর যার জেরে চাঞ্চল্য ছড়ায় জলপাইগুড়িতেও।

আরও জানা গিয়েছে, রাত্রিবেলা জলপাইগুড়ি কোতোয়ালি থানার আইসি সঞ্জয় দত্তর কাছে খবর আসে বিপুল পরিমাণ বিলিতি মদ পাচার করা হচ্ছে ৩১ নং জাতীয় সড়ক ধরে। এমনকি খবর পেয়ে পুলিশ নাকা চেকিং শুরু করে। এরপর নির্দিষ্ট নম্বরের গাড়ি আসলে দাঁড় করিয়ে শুরু হয় ব্যাপক তল্লাশি।

পরে পুলিশ আধিকারিকরা দেখতে পান লড়িতে অ্যান্টি চেম্বার রয়েছে। সেই চেম্বার খুলতেই চোখ কপালে ওঠার জোগাড় হয় পুলিশের। দেখতে পায় থরে থরে সাজানো রয়েছে নামী দামি ব্রান্ডের বিলিতি মদ। সেখান থেকে একে একে উদ্ধার হয় ৯৫ কার্টুন বিলিতি মদ। এদিকে পুলিশ সূত্রে জানা গেছে মদগুলি বিহারে পাচারের চেষ্টা ছিল বলেই । উদ্ধার হওয়া মদগুলিকে নষ্ট করে ফেলে পুলিশ। এই প্রসঙ্গে আইসি সঞ্জয় দত্ত আরও জানান , “দু’জনকে গ্রেফতার করা হয়েছে। এরা প্রত্যেকেই বিহারের বাসিন্দা। ধৃতদের জলপাইগুড়ি আদালতে তোলা হবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *