ধানতলা রণক্ষেত্র হল গরু চুরির অভিযোগকে কেন্দ্র করে , কিশোরের মৃত্যু, ভাঙচুর পুলিশের গাড়ি

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : গরু চুরির অভিযোগকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়ালো নদিয়ার ধানতলায়। পুলিশ গ্রামে যায় গরু চুরিতে অভিযুক্তদের মারধরের খবর পেয়ে। এদিকে উত্তেজনা আরও বেড়ে যায় পুলিশ গেলে পরে । এমনকি গ্রামবাসীদের একাংশ তুমুল বিক্ষোভও শুরু করেন। পুলিশের সঙ্গে কার্যত স্থানীয়দের একাংশের খণ্ডযুদ্ধ চলে। এরই মধ্যে মৃত্যু হয় আহত এক কিশোরের । অভিযোগ ওঠে পুলিশের একাধিক গাড়ি ভাঙচুরেরও ।

এদিকে নদিয়ার ধানতলা জোর চর্চায় । ঘটনার সূত্রপাত মূলত গরু চুরির অভিযোগকে কেন্দ্র করে। গ্রামবাসীদের একাংশ অভিযুক্তদের বেধড়ক মারধর শুরু করে। খবর পেয়ে পুলিশ এলাকায় যায় । এরপরেই আরও বেশি উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। প্রথমে পুলিশের সঙ্গে তর্কাতর্কিতে জড়িয়ে পড়তে দেখা যায় কয়েকজনকে। মুহূর্তে সেই তর্কাতর্কি খণ্ডযুদ্ধের আকার নেয়। অভিযোগ গ্রামবাসীদের একাংশ পুলিশের উপর চড়াও হয় বলেও ।

ভাঙচুর চালানো হয় পুলিশের ২টি গাড়িতে। এমনকী গ্রামবাসীদের ছোড়া ইট-পাটকেলের ঘায়ে বেশ কয়েকজন পুলিশকর্মীও আহত হয়েছেন বলে জানা গিয়েছে। যদিও স্থানীয় বাসিন্দাদের পাল্টা অভিযোগ, পুলিশ ঢুকে পড়ে গন্ডগোলের মধ্যে। পুলিশের গাড়ির চাকায় পিষ্ট হয়ে বেশ কয়েকজন গুরুতর জখম হয় বলে দাবি স্থানীয়দের।

আহতদের মধ্যে এক কিশোরের মৃত্যু হয়েছে বলে জানা গেছে । আহত কয়েকজন রানাঘাট হাসপাতাল ভর্তি রয়েছে। গোটা পুলিশ মোতায়েন রয়েছে এলাকায় তুমুল উত্তেজনাকর পরিস্থিতি থাকায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *