পরকীয়ার জের, প্রকাশ্যে প্রেমিককে পিটিয়ে খুন ক্যামেরার সামনে ! অভিযুক্ত প্রেমিকার শ্বশুর বাড়ির লোক জন

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ফের রাজস্থান সাক্ষী থাকল এক নৃশংস অপরাধের। এবার সেখানে এক যুবককে খুন হতে হল পরকীয়ার জেরে। জানা গিয়েছে যুবককে পিটিয়ে খুন করেছে তাঁর প্রেমিকার স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন । মহিলার স্বামী এই নৃশংস ঘটনার ভিডিও ছড়িয়েও দিয়েছেন এমনকি সামাজিক মাধ্যমে। খুন করার পর অভিযুক্তরা প্রেমিকের দেহ ফেলে দিয়ে যায় বাড়ির সামনেই। এমনটাই দাবি করেছেন মৃতের বাবা। রাজস্থানের হনুমানগড় জেলা এই আমনবিক ভয়ঙ্কর ঘটনার সাক্ষী থাকল গত বৃস্পতিবার। পুলিশ জানিয়েছে, ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে পিটিয়ে খুন করা হচ্ছে হনুমানগড় জেলার প্রেমপুরা গ্রামের বাসিন্দা জগদীশ মেঘওয়ালকে। তাঁর বাবার লিখিত অভিযোগে জানিয়েছেন ছেলের দেহ বাড়ির উঠনে ফেলে দিয়ে যায় ,কয়েকজন বাইকে চেপে এসে।

ভাইরাল ভিডিও-তে এও দেখা গিয়েছে, কমপক্ষে ছ’জন মারধর করছে এক যুবককে। তাঁকে প্রথমে ঠেলে ফেলে দেওয়া হয় মাটিতে। তারপর একজন বুকে পা দিয়ে মাটিতে মাথা চেপে ধরে। বাকিরা ওই যুবককে লাঠি দিয়ে পেটাতেও থাকে । তাঁকে আছাড়ও মারা হয় মাথার চুল ধরে। এমনকি অপরাধীরা কোনও কর্ণপাত করেনি যুবক বারবার ছেড়ে দেওয়া আকুতি জানালেও। বরং, ওই যুবক যত ছেড়ে দেওয়ার আকুতি জানিয়েছেন , ততই বাড়তে থাকে লাঠির আঘাতও। যে কেউ এমনকি শিউরে উঠবেন দু’মিনিট কুড়ি সেকেন্ডের এই খুনের ভিডিও দেখলেও।

পুলিশ সূত্রে খবর, জগদীশকে বাড়ির সামনে ফেলে দিয়ে যায় প্রেমপুরা গ্রামেরই বাসিন্দা বিনোদ, মুকেশ,লালচাঁদ এলিস রামেশ্বর, সিকেন্দর এবং দিলীপ রাজপুত। বাবা বনওয়ারীলাল মেঘওয়াল ছুটে এসে ছেলেকে বুকে আকড়ে ধরেন। তিনি সন্তানকে বাঁচানোর মরিয়া চেষ্টা করেন। কিন্তু সব শেষ ততক্ষণে। কারণ, জগদীশের মৃত্যু হয়েছে অনেক আগেই। পুলিশ এও জানিয়েছে, এই ঘটনায় খুনের মামলা দায়ের করা হয়েছে এগারো জনের নামে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *