ফিল্মিকায়দায় আইনজীবীকে অপহরণ বারুইপুর এলাকায় , মুক্তিপণ এর দাবি অপহরণকারীদের

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ :  মুক্তিপণ চাওয়ার অভিযোগ উঠল দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে এক আইনজীবীকে অপহরহণ করে। আরও দাবি, ক্ষীরোদগোপাল সর্দার নামে ওই আইনজীবীকে অপহরণ করা হয়েছে রীতিমতো ফিল্মি কায়দায়। ৭২ বছরের ওই আইনজীবী  বারুইপুর মহকুমা আদালতের সঙ্গে যুক্ত রয়েছেন দীর্ঘদিন ধরেই। সেইমতো আদালতে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হন মঙ্গলবার সকালে। কিন্তু পরিবারের লোকজন বেশ চিন্তিত হয়ে পড়েন সন্ধ্যার পরও তিনি বাড়ি না ফেরায়। তাঁর মোবাইল ফোনে কল করা হলে তখন ফোন ধরেন এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি এবং  তিনি শীঘ্রই বাড়ি ফিরবেন বলে জানিয়ে ফোন বন্ধ করে দেন।

এরপর মুক্তিপণ চেয়ে  ক্ষীরোদগোপালবাবুর ফোন থেকেই ফোন আসে মঙ্গলবার রাতেই।  এমনকি চাওয়া হয় ১৬ লাখ টাকা মুক্তিপণও। এমনকি পুলিশে খবর দেওয়া হলে চরম ক্ষতি হয়ে যাবে বলেও ওই অজ্ঞাতপরিচয় ব্যক্তি হুমকি দেয় ওই আইন জীবীর পরিবারকে। যদিও রাতেই ক্ষীরোদগোপালবাবুর পরিবার যোগাযোগ করেন বারুইপুর থানায়। এরপরই  পুলিশ তদন্ত শুরু করে ওই মোবাইল নম্বর এর লোকেশন ট্র্যাক করে। আজ বুধবার সকালেও এসডিপিও বারুইপুর অভিষেক মজুমদার ও বারুইপুর থানার আইসি দেবকুমার রায় ওই আইনজীবীর বাড়ি যান। তাঁরা কথা বলেন পরিবারের লোকজনদের সঙ্গে।

পরে এসডিপিও জানান,  এই ঘটনার তদন্ত শুরু করেছে বারুইপুরের পুলিশ জেলার স্পেশাল অপারেশন গ্রুপ। ওই এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখার পাশাপাশি  তদন্তকারীরা খোঁজখবর শুরু করেছে ক্ষীরোদগোপালবাবুর সাম্প্রতিক মামলা ও গতিবিধি সম্পর্কেও। অপহরণের ঘটনা জানাজানি হতেই  তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে বারুইপুরের রামগোপালপুরের শিব সুতি এলাকায়। পাশাপাশি  আইনজীবীর পরিবারও রয়েছেন চরম আতঙ্কে মধ্যেও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *