ফের বিধ্বংসী আগুন খাস শহর কলকাতায় , সরকারি দফতর পুড়লো দাউদাউ করে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : কলকাতায় ফের বিধ্বংসী আগুন। বৃহস্পতিবার সকাল ১০টা নাগাদ আগুন লেগে যায় গণেশচন্দ্র অ্যাভিনিউয়ের একটি বহুতলে। আগুন লাগে মূলত ৪৫ নং গণেশচন্দ্র অ্যাভিনিউয়ের একটি বহুতলের ৬ তলায়। চারিদিক ঢেকে যায় সাদা ধোঁয়ায়। ঘটনাস্থলে আসে এমনকি দমকলের ৬টি ইঞ্জিনও ।

জানা গিয়েছে, বৃহস্পতিবার সকাল ১০টা নাগাদ আচমকা ৪৫ নম্বর গণেশচন্দ্র অ্যাভিনিউয়ের একটি বহুতলের ৬ তলায় আগুন লেগে যায়। জানা যায় সেখানে রাজ্য জনস্বাস্থ্য কারিগরি দফতরের কার্যালয় রয়েছে বলেও । এদিন কর্মীরা ঢোকার আগেই ওই কার্যালয়ে আগুন লেগে যায়। সরকারি ওই দফতর ছাড়াও আরও বেশ কয়েকটি সংস্থার অফিস রয়েছে এই বহুতলে। এদিন অগ্নিকাণ্ডের পরপরই সাদা ধোঁয়ার কুণ্ডলী দেখতে পাওয়া যায় ওই বহুতলটির ৬ তলা থেকে।

এদিকে দমকলও দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নেভানোর কাজ শুরু করে দেয়। দলকলের ৬টি ইঞ্জিন আনা হয় এলাকায়। ওই বহুতলটির পাঁচতলার সব ঘরগুলির জানলার কাছ ভেঙে ফেলা হয়। আগুন নেভানোর মরিয়া চেষ্টা করে দমকলকর্মীরাও। তবে ঠিক কী কারণে আগুন লেগেছে তা স্পষ্ট হয়নি। যদিও দমকল আধিকারিকদের অনুমান, ওই অফিসে বেশ কিছু কম্পিউটার ও অন্যান্য ইলেক্ট্রনিক্স যন্ত্রাংশ রয়েছে। তা থেকে কোনওওভাবে শর্ট সার্কিট হয়ে গিয়ে আগুন লাগতে পারে। তবে এব্যাপারে স্পষ্ট করে কিছু জানাতে পারেনি দমকল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *