ফের বোমাবাজির ঘটনা অর্জুন সিংয়ের বাড়ির কাছে , ব্যাপক আতঙ্ক ছড়াল এলাকায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংয়ের জগদ্দলের বাড়ির সামনে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে মূলত দিন কয়েক আগেই। এবার সেই রেশ কাটতে না কাটতেই এদিন ফের আবার সাংসদের বাড়ির পেছনে ঘটল বোমা বিস্ফোরণের ঘটনা। স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠছে নিরাপত্তার ঘেরা চাদরের মধ্যে বারবার এমন ঘটনা ঘটায়। আজ মঙ্গলবার সকালে পরপর দুটি বোমা বিস্ফোরণ ঘটে অর্জুন সিংয়ের জগদ্দলের বাড়ির পেছনে। এই বোমা বিস্ফোরণে কে বা কারা ঘটালো তা এখনও পর্যন্ত জানা যায়নি।

উল্লেখ্য, এই একই বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে গত ৮ তারিখ। এমনকি প্রশ্ন উঠেছিল কেন্দ্রীয় নিরাপত্তার মধ্যে কিভাবে এমন ঘটনা ঘটেছিল সেই নিয়েও। গতকালই ঘটনার তদন্তের দায়িত্বভার যায় জাতীয় তদন্তকারী দলের হাতে ।আর এলাকাবাসীও বেশ আতঙ্কিত তার ২৪ ঘন্টা কাটতে না কাটতেই এই ঘটনায়। ৮ তারিখের পর অর্জুন সিংয়ের বাড়ির চারিদিকে নিরাপত্তা বাড়ানো হয় পুলিশের তরফে।বসানো হয় এমনকি অতিরিক্ত সিসিটিভি ক্যামেরাও। কিন্তু প্রশ্ন উঠছে তারপরও এমন ঘটনা ঘটায়।

এদিকে অর্জুন পুত্র পবন সিং তুলেছেন পুলিশ-প্রশাসনের নিষ্ক্রিয়তার অভিযোগও। তাঁর আরও অভিযোগ সরকারের মদতেই এমন ঘটনা ঘটছে বলেও। তিনি এও বলেন, ‘ভয় পেয়ে এমন কাণ্ড ঘটনানো হচ্ছে বারবার এলাকায় ভালো কাজ হচ্ছে বলে। সরকারের মদত না থাকলে তা সম্ভব নয়। সিসিটিভি যেখানে লাগানো সেখানে কোনও ঘটনা ঘটছে না। আশা করছি এনআইএ দোষীদের শাস্তি দেবে ঘটনার তদন্ত করে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *