ফের হতে পারে ‘২৬/১১র মত ভয়াবহ জঙ্গি হামলা’, মুম্বইয়ে চরম আতঙ্ক পাকিস্তানের উড়ো ফোনে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ২৬/১১, এক অত্যন্ত কলঙ্কময় দিন ইতিহাসের পাতায় । কত মানুষ প্রাণ হারিয়েছিলেন মুম্বইয়ে লাগাতার জঙ্গী হামলার ভয়াবহতায়। তাজ হোটেল আজও বহন করছে সেই ভয়াবহ স্মৃতি৷ আবারও কী ফিরতে চলেছে সেই ভয়াবহ দিন? কারণ আচমকাই হুমকি ফোন এল পাকিস্তান থেকে। ফোন মারফত এক ব্যক্তি জানিয়েছেন ফের বড় হামলা হতে পারে ২৬/১১র মত । হতে পারে এমনকি সিধু মুসেওয়ালার খুনের মত ঘটনাও।

আর স্বাভাবিক ভাবেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এই উড়ো ফোনকে কেন্দ্র করে।পুলিশ ঘটনার উচ্চ-পর্যায়ের তদন্ত শুরু করেছে। এই বিষয়ে খবর দেওয়া হয়েছে অন্য তদন্তকারী সংস্থাগুলিকেও। এমনকি পুলিশ খতিয়ে দেখছে এই ফোন কলটি ঠাট্টা করার জন্যও করা কীনা তাও। কোথা থেকে ফোনটি এসেছে তা জানার চেষ্টা হচ্ছে।

ফোনটি হোয়্যাটসঅ্যাপ মারফত আসে মুম্বইয়ের এ ট্রাফিক কন্ট্রোল সেলে। সঙ্গে সঙ্গে ট্রাফিক কন্ট্রোল সেলে অভিযোগ জমা পড়ে তার পর থেকেই শুরু হয় বিশেষ তৎপরতা। খবর দেওয়া হয় সাইবার ক্রাইম দফতরকে। তাদের মারফত খবর পাওয়া গিয়েছে, পাকিস্তানের আইপি অ্যাড্রেস থেকে এই ফোন কলটি এসেছিল । লোকেশনও বুঝতে পারা গিয়েছে বলে পুলিশ জানিয়েছে। পুলিশ এও জানিয়েছে, হুমকি ফোনে স্পষ্টতই বলা হয়, আক্রমণ করা হবে মুম্বইয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *