ভালোবাসার টানে অবশেষে এক হল চারহাত! বৃদ্ধাশ্রমের দুই আবাসিক বিয়ে করলেন রেজিস্ট্রি করে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : প্রেমে পড়ার আসলে কোনও বয়স হয় না। নদিয়ার রাণাঘাটের বৃদ্ধাশ্রমের দুই আবাসিক সেটাই একবার ফের প্রমাণ করলেন ।তবে শুধু প্রেমই নয়, তাঁরা বাঁধাও পড়লেন এমনকি সাত পাকে। ৭০ বছর বয়সে আইন মেনে রেজিস্ট্রি বিয়ের পর বৃদ্ধ সুব্রত সেনগুপ্ত স্ত্রীর দায়িত্ব নিলেন।এদিকে স্বামীর হাত ধরে খুশি ৬৫ বছরের বৃদ্ধা অপর্ণা চক্রবর্তীও ।

নদিয়ার চাকদা লালপুরের বাসিন্দা সুব্রত সেনগুপ্ত। তিনি রাজ্য পরিবহন দফতরের এক অবসরপ্রাপ্ত কর্মী। এমনকি তাঁর পরিবারে মা, দুই ভাই ও তাঁদের স্ত্রী- সন্তানরা আছে। তিনি এতদিন মূলত অবিবাহিতই ছিলেন। পারিবারিক সমস্যার কারণে ২০১৯ সালের শুরুতে সুব্রতবাবু বাড়ি ছেড়েছিলেন রাণাঘাটের পূর্ণনগর জগদীশ মেমোরিয়াল বৃদ্ধাশ্রমে শেষজীবন কাটাতে। বৃদ্ধাশ্রমে প্রায় পাঁচ বছর ধরে থাকতেন ৬৫ বছরের অপর্ণা চক্রবর্তীও। তাঁর বাড়ি রাণাঘাটের আইসতলায়। তিনিও অবিবাহিতা ছিলেন। প্রায় ৩০ বছর ধরেও তিনি একজন অধ্যাপকের বাড়িতে পরিচারিকার কাজ করেছেন কলকাতার বেলেঘাটা অঞ্চলে। শেষজীবনে বাপের বাড়ির দরজাও বন্ধ হয়ে যায় তাঁর জন্য।

অগত্যা দু’জনের প্রথম দেখা হয় বৃদ্ধাশ্রমেই। শেষ পর্যন্ত বৃদ্ধা অপর্ণাকে বৃদ্ধ সুব্রত প্রেম নিবেদন করেন। কিন্তু বৃদ্ধা তা প্রত্যাখ্যান করেছিলেন। এরপর ২০২০ সালের মার্চ মাসে সুব্রতবাবু বৃদ্ধাশ্রম ছেড়ে ওই এলাকাতেই ঘরভাড়া করে থাকতে শুরু করেন। কিন্তু তিনি অসুস্থ হয়ে পড়েন দিন ১০-১২ আগে। এবার সুব্রত সেনগুপ্তকে দেখভালের জন্য এগিয়ে আসেন ওই বৃদ্ধাই। কিন্তু এবার তাঁকে ধরা দিতে হয়েছে প্রেমের জালে । তাঁরা পথচলার সিদ্ধান্ত নেন নতুন করে । অবশেষে ভালোবাসার টানে চারহাত এক হল অভিভাবক হিসেবে বৃদ্ধাশ্রমের কর্ণধার গৌরহরি সরকারকে বিষয়টি জানানোর পরই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *