ভোট হিংসার বলি হল আরও ১, মুর্শিদাবাদের সিপিএম কর্মীর মৃত্য়ু হল এনআরএসে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ভোটের হিংসার শিকার হয়েছিলেন মুর্শিদাবাদের এক সিপিএম সমর্থক। রবিবার তাঁরই মৃত্যু হল কলকাতার এনআরএস হাসপাতালে। এই ঘটনায় নিহতের পরিবারের তরফে সিবিআই তদন্তের দাবি করা হয়েছে। নিহতের নাম রিন্টু শেখ। বয়স ৪২ বছর। মুর্শিদাবাদের হরিহরপাড়ার বাসিন্দা ছিলেন তিনি। রিন্টুর পরিবারের দাবি, ভোটের দিন স্থানীয় বুথে দেদার ছাপ্পা চলছিল। অভিযোগ, প্রতিরোধ করতে গিয়ে হামলার শিকার হন রিন্টু। ধারাল অস্ত্রের কোপ মারা হয় তাঁকে। হরিহরপাড়া ব্লকের নিয়ামতপুর গ্রামে তৃণমূলের হাতে আক্রান্ত হন রিন্টু শেখ। প্রথমে তাঁকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় । তবে অবস্থার অবনতি হওয়ায় তাঁকে কলকাতার এনআরএস হাসপাতালে স্থানান্তরিত করা হয় ।

রিন্টুর মাথায় একাধিক আঘাতের পাশাপাশি শরীরের একাধিক জায়গায় আঘাতের চিহ্ন পাওয়া যায় বলে পরিবারের দাবি। মাথায় অস্ত্রোপচারও করা হয়। রবিবার বেলা দেড়টার সময় মারা যান তিনি। পরিবারের বক্তব্য, যারা এই ঘটনায় যুক্ত, পুলিশ এখনও অবধি তাদের কাউকে গ্রেফতার করেনি। পরিবারের লোকজন দোষীদের শাস্তির দাবি করছে।

নিহতের এক আত্মীয়ের কথায়, “সকাল থেকে সুস্থভাবেই ভোট হচ্ছিল। হঠাৎ করে কী হল কে জানে। আমার বিরোধী প্রার্থী আমাকে ধরে মারতে লাগল। তারপর বুথের বাইরে বেরিয়ে এসে আমাদের লোকজনকেও মারধর শুরু করে ওদের লোকেরা। ওদের হাতে লাঠি, শাবল, বড় বড় বাঁশ ছিল। আমাদের ১০-২০ জনকে মেরেছে। আমার ভাসুর কলকাতাতে মারা গেল। আমাদের বুথ থেকে বের করে ওরা ছাপ্পা ভোট করল। আমরা এর সিবিআই তদন্ত চাই।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *