ভয়াবহ আগুন বাড়িতে, জ্যোতিষীর মর্মান্তিক মৃত্যু ধোঁয়ায় দমবন্ধ হয়ে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : মর্মান্তিক মৃত্যু হল বিশিষ্ট জ্যোতিষী জয়ন্ত শাস্ত্রীর। কেষ্টপুরের বাড়িতে রহস্যজনক আগুনে অগ্নিদগ্ধ হয়ে মারা যান কলকাতার পরিচিত এই জ্যোতিষী। তাঁকে আংশিক দগ্ধ অবস্থায় পাওয়া যায় বাড়ির দোতলায় । এরপর বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

জানা গেছে কেষ্টপুরে তাঁর তিনতলা বাড়িতে আগুন লেগে যায় রবিবার সকালেই। জয়ন্ত সেইসময় দোতলায় আটকে পড়েন। এই আগুন দেখতে পেয়ে দমকল ও পুলিশে খবর দেয় স্থানীয়রাই। এমনকি দাউদাউ করে আগুনও জ্বলছিল দোতলার বারান্দাতেও। স্থানীয়রা কেউ কিছু করতে পারেননি বাড়ির দরজা বন্ধ থাকার কারণেই।

এরপর ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আন দমকলের দুটি ইঞ্জিন। জয়ন্ত শাস্ত্রী সংজ্ঞাহীন হয়ে পড়েছিলেন দোতলার মেঝেতেই। আগুনে পোড়ার চিহ্ন ছিল তাঁর হাতে ও পায়ে। স্বল্প দূরেই থাকতেন তাঁর গাড়ির চালক শুভঙ্কর রায়। তিনি ঘটনাস্থলে আসেন পড়শিদের মুখে সব শুনেই।চিকিৎসকরা এও জানিয়েছেন, অগ্নিদগ্ধ হয়ে নয়, জ্যোতিষীর মৃত্যু হয়েছে শ্বাসরুদ্ধ হয়ে। দমকলকর্মী ও পুলিশের আরও ধারণা এই ভয়ানক অগ্নিকাণ্ড হতে পারে সিগারেটের আগুন থেকেই। ঘর ধোঁয়ায় ভরে যায় সোফায় আগুন লেগেই। জয়ন্তবাবু শ্বাসরুদ্ধ হন সেই ধোঁয়াতেই। জয়ন্তবাবু তখন ঘুমোচ্ছিলেন, ধোঁয়া ঢেকে যাওয়ার পর তাঁর ঘুম ভাঙে বলেই অনুমান দমকল ও পুলিশ কর্মীদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *