মোহন বাগানের বিশাল টাকার লোভনীয় প্রস্তাব কেরালাকে ! বাগানকে সরাসরি না করল ইয়েলো ব্রিগেডও

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : আর্থিক সমস্যায় জেরবার কেরালা ব্লাস্টার্স। মাঠ থেকে দল তুলে নেওয়ায় বিরাট অঙ্কের জরিমানা দিতে হবে ইয়েলো ব্রিগেডকে। প্রবল আর্থিক সমস্যায় কেরালা মহিলা দল তুলে দিতে বাধ্য হয়েছে। আর কারোর সর্বনাশ তো কারোর পৌষমাস! কেরালা কাদায় পড়তেই তেড়েফুঁড়ে নেমেছিল বাকি ফ্র্যাঞ্চাইজিরা। প্লেয়ার কিনতে ঝাঁপিয়ে পড়েছিল মোহনবাগান সুপার জায়ান্ট। প্রথমে হরমিপান রুইভার সঙ্গে প্রীতম কোটালকে সোয়াপ ডিলে ছেড়ে দিতে চেয়েছিল। সেই চুক্তি বাস্তবায়িত হয়নি। তারপর কেরালা দলের মুখ সাহাল আব্দুল সামাদকেও নেওয়ার জন্য সোয়াপ ডিলে প্রীতম কোটাল অথবা লিস্টন কোলাসোকে ছেড়ে দিতে চেয়েছিল সবুজ মেরুন শিবির।

তবে জানা যাচ্ছে, এবারেও মোহনবাগানের প্রস্তাব খারিজ করে দিয়েছে কেরালা। ব্লাস্টার্স শিবিরের তরফ থেকে সাফ জানানো হয়েছে, সাহালের ভ্যালুয়েশন এই ডিলের থেকে অনেকটাই বেশি। নতুন করে মোহনবাগান শিবির চাইছে সোয়াপ ডিলের সঙ্গে ট্রান্সফার ফি দিতেও।

সাহাল কেরালা তো বটেই ভারতীয় ফুটবলে আগামী দিনের মুখ। সুনীল ছেত্রীর পর টিম ব্লুদের সবথেকে বড় তারকা ধরা হচ্ছে সাহালকেই। তাই সাহালের জন্য আপাতত মরিয়া হয়ে উঠেছে মেরিনার্সরা। তবে কি মোহনবাগানের বিরাট অঙ্কের প্রস্তাব কি শেষমেশ ফেরাতে পারবে আর্থিক সমস্যায় জর্জরিত কেরালা, আপাতত সেটাই দেখার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *