শেষরক্ষা হল না এমনকি গা ঢাকা দিয়েও , অবশেষেই পুলিশের জালে কসবার ‘ত্রাস’ গ্যাংস্টার সোনা পাপ্পু

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : কসবা এলাকায় তোলাবাজি, ভয় দেখানো, হাতাহাতি, সংঘর্ষ সবরকম অপরাধমূলক কাজের সঙ্গে যুক্ত যে নামটি বারবার উঠে আসে, তা হল বিশ্বজিত্‍ পোদ্দার ওরফে সোনা পাপ্পু। অশান্তি বাধিয়ে আরও জানা গেছে সোনা পাপ্পু নিজে গা ঢাকা দিয়ে থাকে এমনকি সমাজবিরোধী কার্যকলাপে ইন্ধন জুগিয়ে। মূলত গ্যাংস্টার সোনা পাপ্পু কার্যত ‘ত্রাস’ হয়ে উঠেছিল কসবা এলাকায়। তবে এবার শেষরক্ষা হল না আড়ালে থেকেও।সোনা পাপ্পু কসবা থানার পুলিশের হাতে গ্রেপ্তার হয় বৃহস্পতিবার গভীর রাতে। জানা গেছে পুলিশ আজ তাকে আদালতে পেশ করে চাইবে নিজেদের হেফাজতে।

পুলিশ সূত্রে আরও খবর, সোনা পাপ্পুকে বিমানবন্দর থানা এলাকার কৈখালির দাসপাড়া থেকে ধরা হয় বৃহস্পতিবার রাত ১২.৪৫ নাগাদ। জানা গেছে সে গা ঢাকা দিয়ে বসেছিল এখানকার সপ্তপদী আবাসনের একটি ফ্ল্যাটে। পুলিশ তাকে একেবারে হাতেনাতে গ্রেপ্তার করে তল্লাশি চালিয়ে। এমনকি কলকাতার বিভিন্ন থানায় একগুচ্ছ অভিযোগ রয়েছে বছর চল্লিশের বিশ্বজিত্‍ পোদ্দার ওরফে সোনা পাপ্পুর বিরুদ্ধে। সে দীর্ঘদিন ধরে জড়িত এমনকি একাধিক অপরাধ কাজের সঙ্গেও। তবে প্রতিবারই সে পুলিশের নজর এড়িয়ে পালিয়ে যেতে সক্ষম হয় দুষ্কর্মের পর।কিন্তু এবার তা আর সম্ভব হল না।

উল্লেখ্য, তাকে কসবা এলাকায় প্রকাশ্য রাস্তাতেই বন্দুক হাতে দাপাতে দেখা গিয়েছিল গত মাসে। এলাকার দুই কুখ্যাত দুই গ্যাংস্টার জড়িয়েছিল এই সংঘর্ষে। তার বিরুদ্ধে অভিযোগ ছিল বিপরীত গ্যাংয়ের মূল পাণ্ডা মুন্না পাণ্ডের উপর হামলারও । প্রেসিডেন্সি জেল থেকে বেরনোর সময় মুন্নাকে আক্রমণ করা হয়। সেসব ঘটনায় মামলা দায়ের হয়েছে ভারতীয় দণ্ডবিধির ১৪৭, ১৪৮, ১৪৯, ৩০৭, ১২০ বি এবং অস্ত্র আইনের দুটি ধারায়। এবার পুলিশ তাকে গ্রেপ্তার করে ফাঁস করতে মরিয়া যাবতীয় কুকীর্তির জাল। সেই কারণেই নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে আদালতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *