সুইডিস নাগরিকের দেহ পড়ে খাটের ওপর, বিধাননগর পুলিশ মরিয়া নোটের ভাষা বুঝতে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : গত তিন দিন ধরে গেস্ট হাউসে ছিলেন বিদেশি নাগরিক। মঙ্গলবারই চলে যাওয়ার কথা। কিন্তু তার আগেই সব শেষ। নিউটাউনের গেস্ট হাউস থেকে উদ্ধার হল এক বিদেশি নাগরিকের দেহ। মৃতদেহ উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাস্থলে রয়েছে টেকনো সিটি থানার পুলিশ। হোটেল ম্যানেজারের দাবি, ১৩ মে নিউটাউন ডিডি ব্লকের ১৯৫ নম্বরের গেস্ট হাউসে ঘর নেন সুইডেনের বাসিন্দা পিটার লুকাসজিক( piotr lukaszyk)। মঙ্গলবার সকালে চেক আউট করে বেরিয়ে যাওয়ার কথা ছিল তাঁর। কিন্তু এদিন সকাল থেকে ওই ব্যক্তির কোনও সাড়া পাওয়া যাচ্ছিল না।

এদিকে গেস্ট হাউসের ম্যানেজার ঘরে ফোন করেন। তাতেও সাড়া না পেয়ে টেকনো সিটি থানায় খবর দেন তিনি। পুলিশ গিয়ে গেস্ট হাউসের ১০৩ নম্বর রুমের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করেন। ওই বিদেশি নাগরিকের দেহ খাটের ওপর পড়ে ছিল বলে জানিয়েছে পুলিশ। দেহের পাশে সুইস ভাষায় লেখা একটি নোট পাওয়া গিয়েছে বলেও পুলিশ সূত্রে খবর।

পুলিশের প্রাথমিক অনুমান সেটি সুইসাইট নোট হতে পারে। তবে ভাষাগত সমস্যার কারণে এখনও পর্যন্ত তা পড়ে উঠতে পারেনি পুলিশ। পুলিশ সূত্রের খবর, দেহের পাশে বেশ কিছু ওষুধ পড়ে ছিল। ঘটনার তদন্ত করে টেকনো সিটি থানার পুলিশ। পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান অতিরিক্ত ঘুমের ওষুধ খাওয়াক ফলে এমনটা হয়ে থাকতে পারে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *