স্ত্রী রয়েছেন দিল্লিতে, দক্ষিণ কলকাতার অভিজাত আবাসন থেকে বৃদ্ধের ঝাঁপ সাতসকালে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : সাতসকালে শহর কলকাতার অভিজাত আবাসন থেকে পড়ে মৃত্যু হল এক বৃদ্ধের। মৃতের নামে রঞ্জন বোস (৬৭)। সকাল ৬টা নাগাদ ঘটনাটি ঘটে বলে জানা গেছে । দক্ষিণ কলকাতার বাইপাস সংলগ্ন একটি অভিজাত আবাসনের ১৭ তলা থেকে পড়ে যান ওই বৃদ্ধ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, তিনি ঝাঁপ দিয়েছেন। তবে পুরো বিষয়টিই এখনও তদন্তের অধীনে। সূত্রের খবর, আবাসনে ওই বৃদ্ধ তাঁর স্ত্রীর সঙ্গে থাকতেন। ২ জনেই অবসরপ্রাপ্ত। স্বামী স্ত্রী দু’জনেই ব্যাঙ্কের কাজের সঙ্গে যুক্ত ছিলেন বলে জানা গেছে।

তবে যখন এই ঘটনা ঘটে তখন বৃদ্ধের স্ত্রী ফ্ল্যাটে ছিলেন না বলে খবর পাওয়া যায়। তিনি বর্তমানে রয়েছেন দিল্লিতে। তাঁকেও খবর দেওয়া হয়। ঘটনার তদন্ত শুরু করে কলকাতা পুলিশ। যে জায়গায় ঘটনাটি ঘটেছে সেটা পুরোটাও ঘিরে রাখা হয়। ঘটনা স্থলে আসে ফরেনসিক টিমও। এমনকি খতিয়ে দেখা হয় সিসিটিভি ফুটেজও। জিজ্ঞাসাবাদ করা হয় আবাসনের অন্যান্য বাসিন্দাদেরও ।

ঘটনায় আবাসনের সম্পাদক নীলাঞ্জন মৈত্র আরও বলেন, আমরা “ সকাল ৬টা নাগাদ খবরটা পাই। তখনই থানায় খবর যায়। খবর পাওয়ার পরেই পুলিশ এসে যায়। সাড়ে সাতটা নাগাদ বডিটা ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়। পুলিশ বাকি তদন্ত করছে। সিসিটিভি ফুটেজ দেখছে। উনি আর ওনার স্ত্রী থাকতেন এই ফ্ল্যাটে। তবে এখন ওনার স্ত্রী এখন ছিলেন না বলে জানতে পেরেছি। দিল্লিতে গিয়েছেন মেয়ের কাছে। ওনাকেও খবর দেওয়া হয়েছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *