হাঁসখালির মৃত নাবালিকার পরিবার খুশি তদন্তভার অবশেষে সিবিআইয়ের হাতে তুলে দেওয়ায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : আমরা খুশি সিবিআইয়ের হাতে তদন্তভার তুলে দেওয়ায় । আর দোষীদের ফাঁসি হোক।’এমনটাই আবেদন চোখে জল নিয়ে কাতর নির্যাতিতার পরিবারের।কলকাতা হাইকোর্ট ইতিমধ্যেই সিবিআইয়ের হাতে তুলে দিয়েছে হাঁসখালি গণধর্ষণকাণ্ডে তদন্তের ভার। আদালত পরিষ্কার জানিয়ে দিয়েছে তাদের আস্থা নেই রাজ্য পুলিশের ওপর । তদন্ত করবে কেন্দ্রীয় সংস্থা সিবিআই।

ইতিমধ্যেই হাঁসখালি ধর্ষণকাণ্ডে গ্রেফতার হয়েছে মূল অভিযুক্ত সোহেল গোয়ালি-সহ প্রভাকর পোদ্দার নামে একজন। গতকাল মৃত নাবালিকার পরিবারের সাথে দেখা করতে এসেছিলেন কংগ্রেস নেতা অধীর চৌধুরী এবং রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাঁরা দুইজনেই বলেছেন, মুখ্যমন্ত্রী কোন কথা বলেছেন পরিবারের সবাই দেখুক! পরিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন । শুভেন্দু অধিকারী বলেন, পরিবারের সঙ্গে কথা হল। পরিবার বারবার অভিযোগ করছে তাঁদেরকে হেনস্থা করছে রাজ্য পুলিশ। পরিবারও চাইছে সিবিআই তদন্ত হোক।

এদিকে পরিবারের দাবির কয়েক ঘণ্টা কাটতে না কাটতেই কলকাতা হাইকোর্ট নির্দেশ দিয়েছে সিবিআই তদন্ত করবে হাঁসখালি গণধর্ষণ কাণ্ডে । জানা গেছে সিবিআই প্রতিনিধিদল আজ হাঁসখালিতে মৃতার পরিবারের সঙ্গে কথা বলতে আসবেন বলে। তবে পরিবারও খুশি তদন্তভার সিবিআইয়ের হাতে তুলে দেওয়ায়। তাঁরা মনে করছেন এবার সঠিক বিচার হবে। তদন্ত করে যারা এই ঘটনার পিছনে দোষী সবার তাদের ফাঁসি হোক পরিবার এটাই চাইছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *