হোটেলের ঘরে রঙিন আসর বসত মেয়ে-মাদক নিয়ে , প্রাক্তন এই মন্ত্রীর ছেলে গ্রেফতার ভোটের ঠিক মুখেই

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ভোটের আগেই তৎপর পুলিশ। জায়গায় জায়গায় চলছে অভিযান। আর সেই অভিযানেই মিলল বড়সড় সাফল্য। মাদক সহ গ্রেফতার হলেন মন্ত্রীর ছেলে। মঙ্গলবার সিমলার একটি হোটেলে অভিযান চালায় হিমাচল পুলিশ। সেখান থেকেই গ্রেফতার করা হয় প্রকাশ সিং-কে। তাঁর কাছ থেকে মাদকও উদ্ধার করা হয়েছে।

সূত্রের খবর পঞ্জাবের প্রাক্তন মন্ত্রী তথা শিরোমণি আকালি দলের নেতা সুচা সিং লাংঘার ছেলে প্রকাশ সিং। মঙ্গলবার তাঁকেই মাদক সহ গ্রেফতার করে হিমাচল প্রদেশ পুলিশ। তাঁর সঙ্গে আরও চারজনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের মধ্যে একজন মহিলাও রয়েছে। ধৃতদের কাছ থেকে ৪২ গ্রাম হেরোইন উদ্ধার হয়েছে। তাঁদের বিরুদ্ধে মাদক রাখার অপরাধে মামলা দায়ের করা হয়েছে।

এদিকে পুলিশের তরফে জানানো হয়েছে, গোপন সূত্রে খবর মিলেছিল, সিমলার ওই হোটেলে মাদক কেনা-বেচা চলছে। সেই সূত্র ধরেই অভিযান চালানো হয়। সেখানে হোটেল রুমে তল্লাশি চালিয়ে দেখা যায়, প্রাক্তন মন্ত্রীর ছেলে মাদক বিক্রি করছেন! তল্লাশিতে ৪২ গ্রাম নিষিদ্ধ মাদক উদ্ধার হওয়ার পরই প্রাক্তন মন্ত্রীর ছেলে প্রকাশ সিং সহ মোট ৫ জনকে গ্রেফতার করা হয়। উল্লেখ্য , এর আগে ২০২১ সালেও পঞ্জাব পুলিশের হাতে গ্রেফতার হয়েছিলেন প্রকাশ সিং। সেই সময়ও মাদক মামলাতেই গ্রেফতার করা হয়েছিল তাঁকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *