হোটেল বুকিং কাদের নামে, ৬ ম্যানেজারকে লালবাজারের ফের তলব পার্ক হোটেল কাণ্ডে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : লালবাজার ফের তলব করল পার্ক হোটেলের ৬ ম্যানেজারকে। হোটেলের রুম কাদের নামের বুকিং হত? লালবাজার ম্যানেজারদের তলব করল তারই বিশদ তথ্য জানতে চেয়ে। দিনের পর দিন পার্ক হোটেলের ফ্লোরে ডিজে পার্টি চলত কোভিড বিধি সম্পূর্ণ লঙ্ঘন করে। এমনকি চলত দেদার মদ্যপান থেকে শুরু করে মাদক সেবনও। পুলিশ ৩০ জনেরও বেশি লোককে গ্রেফতার করেছে এই ঘটনায়।

এদিকে আবার পুলিশের হাতে একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে পার্ক হোটেলে পার্টির তদন্তে নেমে। তদন্তে জানা গিয়েছে, এক-দু’জন হোটেলের রুম ভাড়া করতেন। তারপর রুমের বাইরে কোরিডরে ডিজে বাজিয়ে পার্টি চলত রাত বাড়লেই।গত কয়েকদিন ধরেই চলছিল এসব। অভিযোগও জমা পড়ছিল থানায়। শনিবার রাতেই পার্ক হোটেলে পুলিশ অভিযান চালায়। ৩৭ জনকে গ্রেফতার করা হয় পার্টি চলাকালীন।

পুলিশ অত্যন্ত গুরুত্ব দিয়ে দেখছে এই ঘটনাকে। শহরের বুকেই কীভাবে বিধিনিষেধকে উপেক্ষা করে এভাবে পার্টি চলত, তা খতিয়ে দেখা হচ্ছে। হোটেল কর্তৃপক্ষেরও নাম রয়েছে এফআইআর-এ। খতিয়ে দেখা হচ্ছে এমনকি তাঁদের ভূমিকাও । আবগারি বিভাগ পরীক্ষা করে দেখছে হোটেলের সি সি ক্যামেরার ফুটেজও।আবগারি বিভাগ তদন্ত করে দেখছে, মদ বাইরে থেকে আনা হয়, নাকি হোটেলই তা সরবরাহ করে? এক্ষেত্রে হোটেল কর্তৃপক্ষর দাবি, মদ এসেছিল বাইরে থেকেই ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *