‘১০০ নয়, ৫০০ কোটির খেলা খেলেছেন কুন্তল ঘোষ’, নিয়োগ দুর্নীতি নিয়ে ফের বিস্ফোরক দাবি করলেন তাপস মণ্ডল

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : অবশেষে নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত তাপস মণ্ডল বিস্ফোরক দাবি করলেন বৃহস্পতিবার জেল থেকে বেরনোর সময় । ফের তাঁর নিশানায় ওই মামলাতেই ধৃত কুন্তল ঘোষ। এদিন তাপস মণ্ডল সাফ জানান ‘আগে বলেছিলাম নিয়োগ দুনীতিতে ১০০ কোটির খেলা হয়েছে । এখন বলছি ১০০ নয় খেলাটা হয়েছে ৫০০ কোটির। অভিষেক ব্যানার্জীর নাম ভাঙিয়ে কুন্তল যে টাকা তুলেছে তা কুন্তল খাটাচ্ছে হাওয়ালার মাধ্যমে । পাঠিয়েছে দেশের বাইরেও। এসব চলছে জেলে বসেই।’ জেলেই এই আভাস তিনি পেয়েছেন বলে দাবি করেছেন তাপস মন্ডল ।

এদিকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সুরেই জেলবন্দি কুন্তল ঘোষ সিবিআই-ইডি’র বিরুদ্ধে চাপ দেওয়ার অভিযোগ তুলেছেন। তাঁর আরও অভিযোগ, তদন্তে জিজ্ঞাসাবাদের সময় কেন্দ্রীয় এজেন্সি জোর করে চাপ দিচ্ছে তৃণমূলের সর্বভারতীয় সাধারাণ সম্পাদকের নাম নেওয়ার জন্য । এমনকী তিনি আদালতকেও লিখিতবাবে সব জানিয়েছেন । সত্যি কী কুন্তলের উপর চাপ দিচ্ছে সিবিআই-ইডি’র গোয়েন্দারা? জবাবে তাপস মণ্ডল বলেছেন, ‘এসব কিচ্ছু হয়নি। সব কুন্তলের নাটক। ও চূড়ান্ত ভাবে নাটক করছে। এজেন্সিও কোনও অত্যাচার করেনি।’

উল্লেখ্য, এর আগে ইডি নিয়োগ দুর্নীতিতে ৩৫০ কোটি টাকা নয়ছয়ের অভিযোগ এনেছিল। তখন কেন্দ্রীয় এজেন্সির নিশানায় ছিল মূলত ধৃত প্রমোটার অয়ন শীল। সেই সময় অভিযুক্ত তাপস মণ্ডল দাবি করেছিলেন, ওই দুর্নীতির সবটাই জানেন কুন্তল। এমনকী, নিয়োগ দুর্নীতিতে ইডির হাতে গ্রেফতার এই বহিষ্কৃত তৃণমূল নেতাকে তাপস মন্ডল ‘ম্যাজিশিয়ান’ বলেও সম্বোধন করেছিলেন।

জেলবন্দি কুন্তলের বিরুদ্ধে মুখ খুলেছিলেন তৃণমূলের আর এক বহিষ্কৃত নেতা শান্তনু বন্দ্যোপাধ্যায়ও। কুন্তলই ‘নাটের গুরু’ বলে তিনি ইডি-কে জানিয়েছিলেন । এমনকী, কুন্তল অয়ন শীলের থেকে টাকা নিয়ে প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের কাছে পৌঁছে দিতেন বলেও বলাগড়ের ধৃত তৃণমূল নেতা শান্তনু অভিযোগ করেছিলেন । তবে, এদিন আদালত থেকে বেরনোর পথে তাপস মণ্ডলের অভিযোগ নিয়ে কুন্তল ঘোষ কিছু মন্তব্য করেননি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *