এই সবুজ ঠিকানায় একবার ঘুরে আসুন পুজোর নিরিবিলিতে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : পুজো মানেই আনন্দ উল্লাস, আর পেটপুরে খাওয়াদাওয়া। আবার অনেকেই কাছেই পুজো মানে দীর্ঘদিনের একটা ছুটি, ট্রেনের টিকিট কেটে বেরিয়ে পড়া। আবার কারওর কাছে পুজোয় দুদিন ছুটি পাওয়া দুষ্কর হয়ে ওঠে। তাই বলে ঘুরতে যাওয়া সম্ভব না? নিশ্চই না! সেই জন্যই তো এই জায়গার খোঁজ!

পুজোয় ঠাকুর দেখে দেখে ক্লান্ত? একঘেয়ে আর ভাল লাগছে না, একটু ঘুরতে যেতে ইচ্ছে করছে? বেশি দূর যেতে হবে না। কারণ এখন ইচ্ছে আর জায়গা দুটোই হাতের মুঠোয়। এবার অন্যরকম পুজো কাটাতে ঢু মারতেই পারেন ইবিজা দ্যা ফার্ন রিসোর্ট অ্যান্ড স্পা থেকে। মহানগরী থেকে শহরতলী সেজে উঠেছে দুগ্গা আসার আনন্দে। মানুষের মনে কিন্তু পুজো শুরু হয়ে গিয়েছে। আর সেই কারণেই ইবিযা এবারের পুজো উপলক্ষে আপনার আইডিয়াল ডেস্টিনেশন হতেই পারে।

ভিড় ঠেলে ঠাকুর দেখতে দেখতে যখন আর দুই পা চালানোর ইচ্ছে হবে না তখন এখানে একবার যেতেই পারেন। পুজোর সময় বিশেষ কিছু বন্দোবস্ত থাকছে এখানেও! সেগুলি কী কী?

দূর্গা পূজা উপলক্ষে স্পেশাল ডেকোরেশন, ঢাকি, বাউল গান, পাখির কিচিরমিচির শব্দ, ম্যটিনি শো, পূজো স্পেশাল মেনু আরো কত কি। আধুনিকতার সাথে প্রকৃতির এক অভূতপূর্ব মেলবন্ধন রয়েছে এখানে। রুমের ব্যালকনিতে বসে যখন সবুজে ঘেরা মাঠ ও জলাশয় দেখতে পাবেন মন ভরে যাবে।এখানে রয়েছে আলাদা কটেজ। তাই পরিবার বা বন্ধুদের সাথে পূজোর ঠাকুর দেখার পরেও কয়েক দিন নিজস্ব কটেজ বুক করে ছুটি কাটিয়ে রিল্যাক্স করতে পারেন এবং অন্যরকম পূজোর স্বাদ নিতে পারেন। এখানে রয়েছে সুইমিংপুল, প্লেগ্রাউন্ড, রেস্তোরা, স্পা এমনকি ডিস্কো।
খেলার জন্য টেবিল টেনিস, ক্যারাম ইত্যাদি ইন্ডোর গেমস। রয়েছে সুইমিং পুল, বিস্তৃত সবুজ ও রঙিন বাগান। যেখানে বসে সন্ধ্যের স্ন্যাকস উপভোগ করা যায়।

পুজো উপলক্ষে থাকছে বিশেষ অফার :- ২০ অক্টোবর থেকে ২৪ অক্টোবর ২০২৩ পর্যন্ত।
রুমের ভাড়া এবং খাবারের খরচ: এখানকার রুম ভাড়া: ৮,৯৯৯ টাকা থেকে শুরু। সাথে থাকবে ব্রেকফাস্ট, লাঞ্চ এবং ডিনার। চেকইন এর সময়: দুপুর ২টো থেকে পরের দিন সকাল ১১টা।

যাতায়াতের উপায়: দক্ষিন কলকাতার থেকে মাত্র ৪০ মিনিটের মধ্যে এবং আইআইএম জোকা থেকে মাত্র ১১ কিমি দূরত্বে রয়েছে এই ইবিজা দ্য ফার্ন রিসোর্ট এন্ড স্পা রিসোর্ট। আরো বিস্তারিত ভাবে জানতে ফোন করুন: ০৩৩- ৭১২৬ ২৬৪৩

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *