কলকাতার চিকিৎসকের দেহ বিদেশী বান্ধবীর বহুতলের নীচে, এমনকি রহস্য মৃত্যু ঘিরেও

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : শহরে রহস্যমৃত্যু হল এক চিকিৎসকের। বিদেশি বান্ধবীর বহুতলের নীচ থেকে দেহ উদ্ধার হল । প্রগতি ময়দান থানা এলাকার ঘটনা। জানা গিয়েছে, ওই বহুতলেই থাকেন চিকিৎসকের বান্ধবী। পুলিশ সূত্রে খবর, মৃত চিকিৎসকের নাম শুভঙ্কর চক্রবর্তী।

সকালে বহুতলের নিরাপত্তারক্ষীরা বহুতলের নীচ থেকে দেহ পড়ে থাকতে দেখেন। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, সোমবার মাঝ রাতে ওই বহুতল থেকে পড়ে গিয়েছেন শুভঙ্কর। কিন্তু সেটা কীভাবে, তা নিয়ে সন্ধিহান তদন্তকারীরাও। আদৌ পড়ে গিয়েছেন, নাকি তাঁকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়েছে, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

জানা গিয়েছে, শুভঙ্কর পেশায় পেডিয়াট্রিক চিকিৎসক। বিদেশি বান্ধবীর সঙ্গে তাঁর দীর্ঘদিনের সম্পর্ক। ওই চিকিৎসক সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয়। তাই এই মৃত্যুর পিছনে চিকিৎসকের কোনও মানসিক অবসাদ কাজ করছিল কিনা, আদৌ ঘটনার সময়ে ওই বান্ধবী ফ্ল্যাটে ছিলেন না, এই সব কিছুই তদন্ত সাপেক্ষ।

উল্লেখ্য ,কিছুদিন আগেই কলকাতার অদূরে বারাকপুর ক্যান্টনমেন্টের সেনা ছাউনির ম্যান্ডেলা হাউস আবাসনে এক মহিলা চিকিৎসকের দেহ উদ্ধার করা হয়েছিল। এক্ষেত্রে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ ওঠে তাঁর সঙ্গী চিকিৎসকের বিরুদ্ধে। এখনও পর্যন্ত এক্ষেত্রে তেমন কোনও অভিযোগ ওঠেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *