তালাবন্ধ বাইরে থেকে , বৃদ্ধের পচাগলা দেহ উদ্ধার নাগেরবাজারের বাগানবাড়িতে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এক ব্যক্তির পচাগলা দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল দমদমের নাগেরবাজারে। দরজা বাইরে থেকে তালাবন্ধ, বাড়ি থেকে উধাও পোষ্য, বিলাশবহুল গাড়িও। নয়াপট্টি এলাকায় বাগানবাড়ি থেকে এক বৃদ্ধের পচা গলা মৃতদেহ উদ্ধার হয়। পুলিশ জানিয়েছে, মৃতের নাম কল্যাণ ভট্টাচাৰ্য (৭২)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাগানবাড়িতে একাই থাকতেন কল্যাণ। সল্টলেকে ওই ব্যক্তির আত্মীয়রা ছিলেন। মঙ্গলবার রাত থেকে তাঁর আত্মীয়রা তাঁকে ফোনে পাচ্ছিলেন না। সেই সময় তাঁরাই এই বাগানবাড়িতে গিয়ে খোঁজ শুরু করেন। বাগানবাড়ির দরজার বাইরে থেকেই দুর্গন্ধ পাচ্ছিলেন তাঁরা। প্রত্যক্ষদর্শীদের কথায়, বাইরে থেকে তালা দেওয়া ছিল। ঘরের ভেতর থেকে পচা দুর্গন্ধ বেরোচ্ছিল। এরপরই তাঁরা নাগেরবাজার থানায় খবর দেয়। নাগেরবাজার থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে মৃতদেহ উদ্ধার করে।

ইতিমধ্যেই পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে। কিন্তু কেন দরজার বাইরে থেকে তালা বন্ধ ছিল, তা খতিয়ে দেখছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, বাড়িতে থাকা মূল্যবান সামগ্রী অক্ষত। যা নিয়েই রহস্য তৈরি হয়েছে। মৃত ব্যক্তির আত্মীয়দের সঙ্গে কথা বলছেন তদন্তকারীরা। সম্পত্তিগত কোনও কারণে বিবাদের জেরে এই ঘটনা কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *