নতুন ওয়্যারলেস ইয়ার ফোন ভারতে লঞ্চ হল মাত্র ২৪৯৯ টাকায়!

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : আজকের দিনে ইয়ার ফোন অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি গ্যাজেট সাধারণ মানুষের কাছে । এই ডিভাইস মানুষজন ব্যবহার করে থাকেন যে কোন সময়। এবারে নয়া ওয়্যারলেস ডিভাইস আনা হয়েছে ভারতের বাজারে। এমনকি সাধারণের সুবিধা হবে অল্প দামের মধ্যে এই ডিভাইস নিয়ে আসার ফলে। এছাড়া উন্নত ব্যাটারি লাইফের সঙ্গে এই ডিভাইস আনার ফলে উপকৃত হবেন সাধারণ মানুষ।

আরও জানা গিয়েছে, এই ডিভাইসের দাম ২৪৯৯ টাকা রাখা হয়েছে ভারতীয় বাজারে । ইতিমধ্যে একটি রঙে আনা হয়েছে এই ওয়্যারলেস ইয়ার ফোন। এছাড়া জানা গিয়েছে এটি পাওয়া যাবে অফিসিয়াল ওয়েবসাইট এবং অ্যামাজন থেকেও। এছাড়া এতে রয়েছে ১৩ এমএম ড্রাইভার। যার ফলে সহজেই নিয়ন্ত্রন করা যাবে সাউন্ডের উপরেও এবং বাইরের শব্দ যাতে না ঢুকতে পারে খেয়াল রাখা হবে এমনকি সেদিকেও।

এতে রয়েছে ব্লু টুথ ৫.০ সুবিধা। এছাড়া জানা গিয়েছে এমনকি এসবিসি এবং এএসি অডিও প্রোফাইল সাপোর্ট করবে এই ডিভাইসটি । এমনকি এটি ব্যবহার করা যাবে android , ios দুই ক্ষেত্রেই। এছাড়া এতে রয়েছে ৪৫ এমএএইচ ব্যাটারি। ফলে এটি নাগাড়ে ব্যবহার করা যাবে টানা ৪ ঘণ্টা। এছাড়া ইউএসবি টাইপ সি পোর্টের সুবিধাও এতে রয়েছে । এছাড়া রয়েছে হ্যান্ডস ফ্রি কলের সুবিধা। এছাড়া রয়েছে টাচ কন্ট্রোল এবং তার সঙ্গে রয়েছে অতিরিক্ত বেশ কিছু সুবিধা। এই কম দামের মধ্যে এই জাতীয় উন্নত ডিভাইস আনার ফলে মনে করা হচ্ছে এতে সকলেরই সুবিধা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *