পরিবারের সামনেই মহিলার নিজেকে জীবন্ত কবর শিবকে সন্তুষ্ট করতে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : আজও অন্ধবিশ্বাসের নামে নানা রকম ঘটনা ঘটে চলে একুশ শতকে দাঁড়িয়েও। ফের এরকমই এক অবাক করা ঘটনা ঘটল উত্তরপ্রদেশের কানপুরে। এক পঞ্চাশোর্ধ মহিলা নিজেকে জীবন্ত কবর দিলেন ভগবান মহাদেবকে সন্তুষ্ট করতে। আরও অভিযোগ তিনি পরিবারের সামনেই নিজেকে সমাধিস্থ করেন বলে। জানা গিয়েছে পরিবারকে অনুরোধ করেই ওই মহিলা এই ঘটনা ঘটিয়েছেন বলে। ভগবান শিবকে সন্তুষ্ট করতে বাড়ির উঠোনেই এক প্রান্তে তিনি নিজেকে সমাধিস্থ করেন।

তবে খবর মিলেছে প্রতিবেশিরা দ্রুত পুলিশে খবর দেওয়ায় ওই মহিলাকে সঠিক সময়ে কবর থেকে উদ্ধার করা গিয়েছে বলে। বুধবার এই ঘটনা ঘটেছে উত্তর প্রদেশের সাজেতি ঘতমপুর এলাকায়। ওই মহিলাকে দ্রুত নিয়ে যাওয়া হয় স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে।বর্তমানে তার চিকিৎসা চলছে।

নিজের বয়ানে ওই মহিলা পুলিশকে জানিয়েছে ভগবান শিব স্বপ্নে তাঁকে দর্শন দিয়েছিলেন। গোমতী দেবী নামের ওই মহিলা রাম সজীবনের স্ত্রী, তিনিও ভগবান রামের উপাসক। বুধবার গোমতী দেবী নিজের পরিবার ও পাড়া প্রতিবেশীদের জানান শিব স্বপ্নাদেশ দিয়েছেন তাঁকে। সেই নির্দেশ অনুসারে তিনি নিজেকে কবর দেবেন বলেও জানান। এর পরের দিনই ভগবান শিবকে তুষ্ট করতে সমাধি ক্ষেত্র তৈরি করেন গোমতী দেবী। খোঁড়া হয় চার ফুট গভীর একটি গর্ত। লাগাতার পুজো-পাঠও চলে সেখানে। এমনকি ভজনের আসরও বসানো হয় সমাধি ক্ষেত্রের পাশে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *