বুকিং শুরু হতে চলেছে Ola-র ইলেকট্রিক স্কুটার এর ,বিশদে জেনে নিন!

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বুকিং শুরু হল ওলা (Ola) ইলেকট্রিক স্কুটারের। ওলা-র অন্য একটি শাখা সংস্থা স্কুটারটি বাজারে আনছে। যার নাম ওলা ইলেকট্রিক মোবিলিটি। ইচ্ছুকরা ওই ইলেকট্রিক স্কুটারটি বুকিং করতে পারবেন ৪৯৯ টাকা দিয়ে। এবং পরে যদি স্কুটারটি কেনার ইচ্ছে না থাকে সংস্থার তরফে তাহলে ৪৯৯ টাকা ফিরিয়ে দেওয়া হবে। এখন থেকে যাঁরা বুকিং করবেন তাঁরা প্রায়োরিটি ডেলিভারি পাবেন। কবে ওই স্কুটারটি বাজারে আসছে সে বিষয়ে কোনও নির্দিষ্ট তথ্য পাওয়া না গেলেও সূত্র মাধ্যমে খবর পাওয়া গিয়েছে ওলা ইলেকট্রিক স্কুটার লঞ্চ হতে পারে এই মাসের শেষের দিকেই । ইতিমধ্যে ১০ বছরের একটি চুক্তি হয়েছে ব্যাঙ্ক অফ বরোদা এবং ওলার মধ্যে। ওলার ইলেকট্রিক স্কুটারের হাব তৈরির জন্য ওই চুক্তির মাধ্যমে ৭৪৫.৫০ কোটি টাকার বিনিয়োগ করা হয়েছে।

কী ভাবে বুকিং করা যাবে? ওলা ইলেকট্রিক পোর্টালে যেতে হবে ওলা ইলেকট্রিক স্কুটার বুকিং করার জন্য। এবং সেখানে জানানো হয়েছে বুকিং করার জন্য যাবতীয় পদ্ধতির কথা। যদিও ওই স্কুটারটির দাম কত ধার্য করা হয়েছে সে বিষয়ে কিছু জানানো হয়নি সংস্থার তরফে। এদিকে ওলা বুকিং ওয়েবসাইটি বেশ কিছু সমস্যার সম্মুখীন হয় বুকিং শুরু হতেই। কিন্তু বর্তমানে সমাধান করা হয়েছে সব সমস্যারই।

এবিষয়ে ওলার চেয়ারম্যান ও গ্রুপ CEO ভবীশ আগরওয়াল জানিয়েছেন, ‘আমরা আজ যে মুহূর্তে ইলেকট্রিক গাড়ির বুকিং নেওয়া শুরু করলাম ভারতে ইলেকট্রিক স্কুটারের বিপ্লব শুরু হয়ে গেল সেই মুহূর্ত থেকে। এই গাড়ির কর্মক্ষমতা, প্রযুক্তি এবং ডিজাইন এমনভাবে তৈরি করা হয়েছে যা দীর্ঘস্থায়ী করবে যানবাহনের গতিশীলতাকেও।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *