ব্যবসায়ী ৭ তলা থেকে মোবাইল ছুড়ে ফেললেন বাড়িতে ইডি ঢুকতেই, মনে করালেন জীবন কৃষ্ণের স্মৃতি

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : অনুপ্রেরণা কি তবে জীবনকৃষ্ণ সাহা? মুর্শিদাবাদের বড়ঞার এই তৃণমূল বিধায়কের বাড়িতে সিবিআই যাওয়ার পর তথ্যপ্রমাণ লোপাটে এঁদো পুকুরে মোবাইল ফোন ছুড়ে ফেলেছিলেন তিনি। মঙ্গলবার সকালে ইডি পৌঁছতে বাগুইআটির ব্যবসায়ীর বাড়িতেও আরো একবার দেখা গেল সেই ঘটনারই ছায়া । সূত্রের খবর, ইডি বাড়িতে কড়া নাড়তেই ওই ব্যবসায়ী সাততলা থেকে মোবাইল ফোন দু’টি ছুড়ে ফেলে দেন।

এদিন সকাল থেকে মূলত রেশন দুর্নীতি মামলায় বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছে ইডি। বাগুইআটির এক ব্যবসায়ী হানিস তসরিওয়ালের বিলাসবহুল বাড়িতেও এদিন ইডির ৮ সদস্যর একটি টিম পৌঁছয়। অভিযোগ, তাঁদের দেখেই সাততলা থেকে মোবাইল ফোন দু’টি ছুড়ে ফেলে দেন ব্যবসায়ী। যা গিয়ে পড়ে পাশের বাড়িতে। একটি মোবাইলের ব্যাক কভারে আবার ৫০০ টাকার একটি নোটও রাখা ছিল বলে খবর। মোবাইল ফোন দু’টিই ইডি বাজেয়াপ্ত করেছে বলে সূত্রের দাবি। সেটি খতিয়ে দেখা হচ্ছে। এমন কী ছিল এই মোবাইল ফোনে, যার জন্য তা অন্যের বাড়িতে ছুড়ে ফেলা হয় তাও খতিয়ে দেখা হচ্ছে।

উল্লেখ্য ,গত এপ্রিলে তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহার বাড়িতে সিবিআই গিয়েছিল। তদন্তকারীদের সামনেই তিনি আচমকা তাঁর মোবাইল ফোন দু’টি পাঁচিলের উপর থেকে পুকুরে ফেলে দেন। সেই মোবাইল উদ্ধার করতে পুকুর ছেঁচতে হয় তদন্তকারী সংস্থাকে। সে এক কাণ্ড দেখেছিল বাংলা। তবে এবার পুকুর নয় বলে রক্ষা!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *