মুখ্যমন্ত্রী পড়ুয়া ও অভিভাবকদের শুভেচ্ছাবার্তা পাঠালো মাধ্যমিকের ফল প্রকাশের পরই

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : আজ প্রকাশিত হলো এ বছরের মাধ্যমিক পরীক্ষার ফল। অনলাইনে ফলাফল দেখা যাচ্ছে সকাল ১০ টা থেকেই। মার্কশিটও দেওয়া শুরু হয়েছে বেলা ১২ টা থেকে। প্রায় দু’বছর পর এবার মাধ্যমিক পরীক্ষা হলো অফলাইনে ।এবারের পরীক্ষায় পাসের হার ৮৬.৬ শতাংশ। সাফল্যের হার বিচার করলে ছাত্রীদের তুলনায় ছাত্ররা কিছুটা এগিয়ে। ১১৪ জন পরীক্ষার্থী রয়েছেন ১ থেকে ১০ জনের মধ্যে । ফল প্রকাশের পরই ট্যুইট করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পরীক্ষার্থী ও অভিভাবকদের শুভেচ্ছা বার্তা দিলেন ।

মাধ্যমিকের ফল প্রকাশের পর ট্যুইট করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় লিখেছেন, “মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ পড়ুয়া ও স্থানাধিকারীদের আমার শুভেচ্ছা জানাই। আমাদের জেলায় ছেলেমেয়েরা অসাধারণ ফল করেছে। শহরের পড়ুয়ারাও গর্বিত করেছে আমাদের ।”

আবার, অপর একটি ট্যুইট করে মুখ্যমন্ত্রী লিখেছেন, “সমস্ত অভিভাবক, শিক্ষক- শিক্ষিকাদের কুর্নিশ জানাই। খুব দ্রুতই ঘোষণা করা হলো এবছর পরীক্ষার ফলাফল। ২০২৩ সালের পরীক্ষার সূচি ঘোষণা করা হয়েছে। তবে, এ বছর যারা যারা উত্তীর্ণ হতে পারেনি বা আশানুরূপ ফল করতে পারেনি। তারা হতাশ হয়ো না। লড়াই জারি রাখো ভবিষ্যতের জন্য।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *