রাজ্য সরকারের রিপোর্ট কার্ড বিলি করা হল বাড়ি বাড়ি গিয়ে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : কলকাতা পুরসভার কো-অর্ডিনেটররা ইতিমধ্যেই প্রচারে নেমেছেন দুয়ারের সরকার প্রকল্পের। মঙ্গলবার বালিগঞ্জ এলাকায় সরকারের গত ১০বছরের উন্নয়নের রিপোর্ট কার্ডও বিতরণ করা হয় দুয়ারের সরকার প্রকল্পর প্রচারের পাশাপাশি। রিপোর্ট কার্ড তুলে দেওয়া হয় এমনকি ভারত সেবাশ্রম সংঘের প্রধান সম্পাদকের হাতেও।

কলকাতা পুরসভার কো-অর্ডিনেটররাও রাজ্য সরকারের দুয়ারে সরকারে প্রকল্পের প্রচারে নেমে পড়েছেন। তাঁরা একরকম বদ্ধপরিকর সরকারি সুযোগসুবিধা সাধারণ মানুষের ঘরে পৌঁছে দিতেও। পাশাপাশি রাজ্য সরকারের গত দশ বছরের উন্নয়নের খতিয়ান তুলে ধরতে শহরবাসীর হাতে পৌঁছে দিচ্ছেন এমনকি রিপোর্ট কার্ডও। মঙ্গলবার কো-অর্ডিনেটর সুদর্শনা মুখোপাধ্যায় ৮৭ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে প্রচার করেন দুয়ারে সরকার প্রকল্পের।

এদিন তিনি তৃণমূল কংগ্রেস পরিচালিত ‘মা মাটি মানুষ’র সরকারের দশ বছরের উন্নয়নের রিপোর্ট কার্ড তুলে দেন বালিগঞ্জ ভারত সেবাশ্রম সংঘের প্রধান সম্পাদক স্বামী বিস্মাত্মানন্দ মহারাজের হাতে। সুদর্শনা মুখোপাধ্যায় বলেন, এই রিপোর্ট কার্ড প্রতিদিন সাধারণ মানুষের বাড়িতে গিয়ে পৌঁছে দিচ্ছি মুখ‍্যমন্ত্রীর অনুপ্রেরণা সঙ্গে নিয়ে।এদিন এই রিপোর্ট কার্ড বিতরণ করা হয় বালিগঞ্জ এলাকায় পথ চলতি সাধারণ মানুষের হাতেও। এছাড়াও বিশিষ্ট তবলা বাদক পন্ডিত তন্ময় বোসের বালিগঞ্জের বাড়িতে গিয়েও সরকারের দশ বছরের উন্নয়নের রিপোর্ট কার্ড তুলে দেন কাউন্সিলর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *