শেষমেশ কি গ্রেফতার হতে পারেন শুভেন্দু অধিকারী? শুভেন্দুর বিরুদ্ধে সিবিআই-র তদন্ত শুরু হল আদালতের নির্দেশে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ঘোরতর বিপাকে রাজ্যের বিরোধী দলনেতা তথা দলবদলু বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। অবশেষে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের নির্দেশে CMM কোর্ট থেকে সারদাকর্তা সুদীপ্ত সেনের চিঠির কপি নিল CBI.টুইট করে এমনটাই জানিয়েছেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক তথা মুখপাত্র কুণাল ঘোষ।পাশাপাশি ফের একবার শুভেন্দুকে গ্রেফতারির দাবি তুলেছেন তিনি।

গত ১১ মে সুদীপ্ত সেন পিজিনার্স পিটিশনে সম্পূর্ণ আইনগত ভাবে সিএমএম-কে একটি চিঠি দেন।যেখানে তাঁর স্পষ্ট অভিযোগ ছিল শুভেন্দু অধিকারী, তাঁর ভাই সৌমেন্দু এবং সাঙ্গপাঙ্গদের নামে। কাঁথি পুরসভায় বিল্ডিং প্ল্যান পাস করিয়ে দেওয়ার জন্য অধিকারী ভাইয়েরা নগদে ও ড্রাফটে লক্ষ লক্ষ টাকা নিয়েছে। কখনও ভুল বুঝিয়ে, কখনও ভয় দেখিয়ে ক্ষেপে ক্ষেপে সেই টাকা নিয়েছিল শুভেন্দুরা। কাঁথি পৌরসভায় সেই সমস্ত নথি আছে। তদন্ত করলেই সারদা দুর্নীতিতে শুভেন্দুর তোলাবাজির পর্দা ফাঁস হবে। কিন্তু অভিযোগ, দল বদলে বিজেপিতে যাওয়ার ফলে শুভেন্দুর দিকে হাত বাড়াচ্ছে না কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলি।

এরপর কুণাল ঘোষ তাঁর আইনজীবী মারফত্‍ পিটিশন করে বিষয়টি CMM কোর্ট-এর নজরে আনেন। আদালত সুদীপ্ত সেনের সেই চিঠি সিবিআইকে পাঠানোর এবং তদন্তের নির্দেশ দেন। সেই চিঠির কপি এবার নিয়েছে সিবিআই। এবার তদন্ত শুরুর অপেক্ষা।

এদিন একটি টুইট করেন কুণাল ঘোষ। তিনি।লেখেন, “CMM কোর্ট থেকে সারদাকর্তার চিঠির কপি নিল CBI. দাবি করছি- কাঁথি পুরসভায় যাক সিবিআই। তদন্ত হোক। সারদার ব্যাঙ্ক ড্রাফট এসেছিল কি না দেখুক। (নগদ আলাদা)। ড্রাফট থাকা মানে সারদাকর্তার চিঠি ঠিক। শুভেন্দুকে গ্রেপ্তার করা হোক। এই বিষয়ে সিবিআই দপ্তরেও যাব। ইডিও তদন্ত করুক।”এখন দেখার তদন্তে নেমে শুভেন্দুর কী ব্যবস্থা গ্রহণ করে সিবিআই। ইডিও নিজেদের মতো করে এই তদন্ত করে কিনা সেটাও দেখার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *