সাংসদের মৃতদেহের হদিশ মিলল মুম্বাইয়ের হোটেলে, উদ্ধার হল সুইসাইড নোটও!

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : পুলিশ উদ্ধার করলো সাত বার নির্বাচিত সাংসদ মোহন দেলকরের মরদেহ। সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে দাদরা ও নগর হাভেলির এই সাংসদের মরদেহ উদ্ধার করা হয় মুম্বাইয়ের একটি হোটেল থেকেই।প্রাথমিকভাবে পুলিশের অনুমান , আত্মহত্যাই করেছেন ৫৮ বছর বয়সী এই সাংসদ।

সর্বভারতীয় এক সংবাদমাধ্যমে প্রচারিত এক খবরে আরও বলা হয়েছে, এই প্রভাবশালী এমপি উঠেছিলেন মুম্বাইয়ের অভিজাত এলাকা বলে খ্যাত মেরিন ড্রাইভের একটি সি ফেসিং হোটেলে। তার মরদেহ উদ্ধার করা হয় সেখান থেকেই। সেখানে পাওয়া গেছে গুজরাতি ভাষায় লেখা একটি সুইসাইড নোটও। তবে পুলিশের সূত্রে জানানো হয়েছে, মৃত্যুর সঠিক কারণ নিশ্চিতভাবে বলা যাবে একমাত্র ময়নাতদন্তের পরই। দেলকরের স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রয়েছে বর্তমানে।

তিনি আজীবন কাজ করেছেন আদিবাসীদের অধিকারের জন্য। প্রথম দিকে তিনি ছিলেন ট্রেড ইউনিয়ন নেতা। ১৯৮৯ সালে প্রথমবার তিনি লোকসভায় আসেন কংগ্রেসের টিকিটে। ২০০৪ সাল পর্যন্ত টানা পেয়েছেন জনতার আশীর্বাদ।তবে এরপর হেরে যান ২০০৯ ও ২০১৪ সালে। কিন্তু গত ২০১৯ সালে মোহন দেলকর ফের জয়ী হন। নিজের প্রতিষ্ঠিত ভারতীয় নবশক্তি পার্টিক টিকিটে তিনি জয়যুক্ত হন। মাঝে তিনবার কংগ্রেস ও তিনবার বিজেপির টিকিটে জিতেছিলেন এ বর্ষীয়ান রাজনীতিবিদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *