সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্য ব্রাত্য বসু -র নামে, অবশেষে গ্রেপ্তার হল ব্যবসায়ী

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর নামে কুরুচিকর পোস্ট সোশ্যাল মিডিয়ায়। অবশেষে গ্রেপ্তার হল এক ব্যবসায়ী। সোমবার রাতে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ। কী কারণে এই ঘটনা, তদন্তকারীরা রয়েছে তা জানার চেষ্টায়।

জানা গিয়েছে, ধৃতের নাম পার্থ চক্রবর্তী। অভিযোগ, তিনি বেশ কিছুদিন ধরেই শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্য করছিলেন। স্বাভাবিকভাবেই শিক্ষামন্ত্র্রীর নজরে পড়ে বিষয়টি। ২ জুন এবিষয়ে ব্রাত্য বসু অভিযোগ দায়ের করেন বিধাননগর সাইবার ক্রাইম থানায়।এরপরই পুলিশ তদন্তে নামে। সোমবার রাতে পাটুলি এলাকা থেকে গ্রেপ্তার করা হয় অভিযুক্তকে। আজ অর্থাত্‍ মঙ্গলবার তাকে তোলা হচ্ছে আদালতে ।

পুলিশ আরও জানিয়েছে, তাঁরা নিজেদের হেফাজতে রাখার আবেদন করেছেন অভিযুক্তকে। তদন্তকারীরা ধৃতকে জিজ্ঞাসাবাদ করেই জানতে চাইছেন, কী কারণ লাগাতার শিক্ষামন্ত্রীকে কটুক্তি করার নেপথ্যে। গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে বিধাননগর সাইবার ক্রাইম থানার তদন্তকারীরা জানিয়েছেন। এখনও ব্রাত্য বসুর কোনও প্রতিক্রিয়া মেলেনি এবিষয়ে। উল্লেখ্য, এই প্রথম নয়, জনপ্রতিনিধিরা প্রায়ই সোশ্যাল মিডিয়ায় কুরুচিপূর্ণ আক্রমণের শিকার হন। পদক্ষেপও নেওয়া হয় এমনকি পুলিশের তরফেও। তা সত্ত্বেও বারবার ঘটেই চলেছে একই ঘটনার পুনরাবৃত্তি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *