কিশোরী পাচারকারীর খপ্পরে পড়লো সোশ্যাল মিডিয়ায় বন্ধুত্বের জেরে! অবশেষে উদ্ধার হল গোয়ালঘরে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : টিউশন পড়তে গিয়ে নিখোঁজ হয়ে যায় ট্যাংরার বাসিন্দা ১৬ বছরের এক কিশোরী । আর ফেরেনি সন্ধ্যেয় বাড়ি ফেরার কথা থাকলেও। অবশেষে কিশোরী বাবা ,মা ট্যাংরা থানায় অভিযোগ দায়ের করেন মেয়ের খোঁজে হেন্য হয়ে খোঁজ খুজির পরেও না পেয়ে।এদিকে পুলিশ তল্লাশি শুরু করে অভিযোগ দায়ের করতেই। তদন্তে নেমে পুলিশ প্রথমে হাওড়ায় পৌঁছায় ওই কিশোরীর মোবাইলের টাওয়ার লোকেশন ট্র‍্যাক করে । কিন্তু কিশোরীর কে হাওড়া স্টেশনে পাওয়া যায়নি। এরপর ওই কিশোরীর লোকেশন দেখায় খড়গপুর। সেই সময় পুলিশ বুঝতে পারে যে, ট্রেনে করে কোথাও যাচ্ছে ওই কিশোরী।

কিন্তু এরপরই সুইচ অফ হয়ে যায় তার ফোনের। তারপর ৪ দিন পর ওই কিশোরী নিজেই বাড়িতে ফোন করে। কয়েক সেকেন্ডের ফোনে ওই কিশোরী জানায় যে আটকে রাখা হয়েছে তাকে । এরপর আবার ফোন বন্ধ হয়ে যায়।ওই কিশোরীর খোঁজে পুলিশ তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইল নিয়ে ঘাঁটাঘাঁটি শুরু করে। আতস কাঁচের তলায় ওই কিশোরীর ইনস্টাগ্রাম প্রোফাইল রাখতেই রোশন সিং নামে এক যুবকের খোঁজ মেলে তার বন্ধুর তালিকায়। তারপর ওই যুবকের প্রোফাইলে গিয়ে পুলিশ দেখে, উত্তরপ্রদেশের ফয়জাবাদে ওই যুবকের বাড়ি। পুলিশ রোশন সিংয়ের নম্বর পায় প্রোফাইল কাটাছেঁড়ে করে ।

এদিকে রোশনের মোবাইলের লোকেশন পরীক্ষা করতে গিয়ে পুলিশ দেখে, কিশোরীর শেষ ফোন যে লোকেশন থেকে করেছিল, রোশনের লোকেশন তার সাথে মিলে যাচ্ছে। এরপরই কলকাতা পুলিশের টিম উত্তরপ্রদেশের ফয়জাবাদে যায়। সেখানকার একটি গোয়ালঘর থেকে কিশোরীকে উদ্ধার করে । এমনকি তদন্তে ফাঁস হয় আসলে একজন নারী পাচারকারী ওই কিশোরীর বন্ধু রোশন সিং । অভিযুক্তকে গ্রেফতার করে নিয়ে আসা হচ্ছে কলকাতায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *