“আমাদের দেহ যেন বন্ধুদের হাতে তুলে দেওয়া হয়”, উইল করে যুগল আত্মঘাতী হল বাঁশদ্রোণীতে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : “আমাদের দেহ যেন বন্ধুদের হাতে তুলে দেওয়া হয়।” বাঁশদ্রোণীতে যুগল আত্মঘাতী হল এমনি এক উইল করে। সেই মুহূর্তে ঘরে চলছিল এসি। খাটের উপর দুজনে যেন ঘুমাচ্ছে চাদর চাপা দিয়ে ! এমনভাবেই যুগলের জোড়া দেহ উদ্ধার হয় বাঁশদ্রোণীর ব্রহ্মপুরে একটি বাড়ি থেকে । এমনকি এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এই দেহ উদ্ধারকে কেন্দ্র করে ।

জানা গিয়েছে, ওই যুগলের পরিচয় যথাক্রমে ঋষিকেশ পাল ও রিয়া সরকার। বছর ২৮-এর ঋষিকেশ আসলে আরামবাগের বাসিন্দা। পেশায় মেডিকেল রিপ্রেজেন্টেটিভ । অপরদিকে রিয়া কেষ্টপুরের বাসিন্দা।রিয়ার এক পিসির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, লিভ-ইন করতেন ওরা দুজনে। দুজনে ভাড়া থাকতেন বাঁশদ্রোণীর ব্রহ্মপুরে একটি বাড়িতে। আগে ঋষিকেশ গড়িয়াতে একটা বাড়িতে ভাড়া থাকতেন । পরে চলে আসেন ব্রহ্মপুরে।

মৃতার পিসি আরও জানান, ঋষিকেশ আগে তাঁদের জানিয়েছিলেন লালবাজারে সিআইডি দফতরে ছিলেন বলে। কিন্তু তাঁর কাজ চলে যায় একটা দুর্ঘটনার পর। পরবর্তীকালে কাজ শুরু করেন মেডিক্যাল রিপ্রেজেন্টেটিভ হিসেবে। ঋষিকেশের ব্লাড ক্যান্সার ছিল। বাজারে প্রচুর টাকা ধার-দেনা হয়ে গিয়েছিল এমনকি চিকিৎসার খরচ মেটাতে গিয়ে। এদিকে ঋষিকেশ বিয়ে করতে চাননি ব্লাড ক্যান্সারের জন্য ।

এই সবমিলিয়ে পুলিস প্রাথমিকভাবে মনে করছে মানসিক অবসাদেই যুগল আত্মঘাতী হয়েছে বলে। দেহ উদ্ধারের সময় এসি চলছিল ঘরের ভিতর । দুজনে চাদর চাপা দিয়ে শুয়েছিল খাটের উপর। ঠিক যেন ঘুমাচ্ছে! পুলিস সূত্রে জানা গিয়েছে, মেডিসিনের বোতল ঘর থেকে উদ্ধার হয়েছে । একই সঙ্গে উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোটও। তাতে লেখা রয়েছে , “আমাদের বডি যেন দিয়ে দেওয়া হয় বন্ধুদেরকে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *