দেব এবারে বাঘা যতীনের ভূমিকায় খাকি উর্দিতে , বাংলা- হিন্দিতে সিনেমা হলে আসছে এবার পুজোয়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : জিতের চেনানো পথেই এবার এগোচ্ছে দেব। পুজোতে মুক্তি পাচ্ছে দেবের নতুন ছবি ‘বাঘা যতীন’ (Bagha Jatin)। তাও আবার একসঙ্গে দুু-দুটো ভাষায়।এবার যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের (Jatindranath Mukherjee) চরিত্রে ধরা দেবেন দেব। এদিন প্রকাশ্যে এল দেবের বাঘাযতীন -এর অফিসিয়াল পোস্টার।দেবের গাল ভর্তি দাড়ি, খাকি রঙের পোশাক আর তাঁর মাথায় পাগড়ি বাঁধা, বড় বড় চোখে বন্দুক কাঁধে দাঁড়িয়ে নায়ক।এর আগেও এক শিশুকে কাঁধে নিয়ে জঙ্গল থেকে বেরিয়ে আসার ছবি পোস্ট করেন দেব। বাঘাযতীনের বৃদ্ধ লুকেও ভাইরাল হয়েছিলেন অভিনেতা।

ছবির পরিচালক অরুণ রায় রিসার্চ করে তৈরি করেছেন চিত্রনাট্য। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের ষষ্ঠতম বর্ষপূর্তিতে এই খবর অনুরাগীদের সামনে আনলেন তিনি। এর আগে চ্যাম্পের হিন্দি ভার্সনও মুক্তি পায় ইউটিউবে। এখনও পর্যন্ত যার ভিউ ৩.৮ মিলিসন। তবে একসঙ্গে দুটি ভাষায় ছবির প্রকাশ এই প্রথম। ছবির শ্যুটিং শেষ, ভিএফ এক্সের কাজ চলছে জোরকদমে।

পুজোয় এই ছবি দেখার জন্য মুখিয়ে তাঁর ভক্তরা। এমনকি শোনা যাচ্ছে, টিমকে সবচেয়ে বেগ পেতে হচ্ছে বাঘের সঙ্গে বাঘাযতীনের লড়াইয়ের দৃশ্য নিয়ে।ওটাই ছবির অন্যতম জটিল অংশ। কারণ এই ঘটনার পর বাঘাযতীনের পায়ে প্রায় ছ’শোটা সেলাই পড়েছিল। এই দৃশ্য পর্দায় তুলে ধরাও বেশ কঠিন। উচ্চমানের ভিএফএক্স ব্যবহার হবে এই দৃশ্যের জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *