বের হওয়ার চেষ্টা করেছিলেন অসুস্থ শরীর নিয়ে বাবা-মেয়ের মর্মান্তিক পরিণতি লেলিহান আগুনের গ্রাসে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : দিনআনি দিন খাওয়া পরিবার। ওদের দিন কাটত ঝুপড়িতে বসবাস করেই । আর সেখানেই ঘটে গেলো এক ভয়ঙ্কর কাণ্ড। সর্বগ্রাসী আগুন গিলে খেল ১৫টি ঝুপড়ি। বাবা ও মেয়ের মৃত্যু হল অগ্নিদগ্ধ হয়ে । বুধবার ভোর রাতে মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার মেচেদাতে। মৃত দু’জনের নাম গোকুল বর (৫৫) ও মল্লিকা বর (১৭)। আহত হয়েছেন বেশ কয়েকজন।

একাধিক ঝুপড়ি বাড়ি রয়েছে মেচেদা ব্রিজ সংলগ্ন । ভোরের আলো তখনও ফোটেনি। ঝুপড়ি বাড়িগুলিতে কেউ-কেউ উঠে পড়ছেন তখন। কেউ আবার ঘুমে আচ্ছন্ন। কারোর চলছে কাজে যাওয়ার তোড়জোড়। দুর্ঘটনা ঘটে ঠিক সেই মুহূর্তেই। এলাকাবাসী সূত্রে খবর, একটি বাড়িতে রান্নার কাজ চলছিল। আচমকা আগুনের একটি ফুলকি ঝুপড়িতে গিয়ে পড়ে সেখান থেকেই। আর ঝুপড়িতে আগুন ধরে যায় তারপরই। মুহূর্তের মধ্যে তা ছড়িয়ে পড়ে একাধিক ঝুপড়িতেও ৷ ১৫টি বাড়িও সম্পূর্ণ ভস্মীভূত হয়ে যায় । খবর পেয়ে দমকলের দু’টি ইঞ্জিন ও কোলাঘাট থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়।

জানা গিয়েছে, যখন এমন ঘটনা ঘটেছে সেই সময় ঘুমে আচ্ছন্ন ছিল প্রায় সকলেই। অসুস্থ থাকার কারণে বাবা ও মেয়ে ঝুপড়ি বাড়ি থেকে বের হতে পারেনি। যার কারণে তাঁরা আগুনে ঝলসে যান। ঘটনার আহত হয়েছে একাধিক। আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *