মালদা শহরের বাসিন্দারা আলোর রোশনাই-এর মধ্য দিয়ে অন্যভাবে দিন কাটালেন ২৫ শে ডিসেম্বর বড়দিন উপলক্ষে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বিশেষ প্রতিবেদনঃ ২৫ শে ডিসেম্বর তথা বড়দিন উপলক্ষে শনিবার রাতে মালদা শহরের ঘড়ি মোড় তথা বিহানী পেট্রল পাম্প সংলগ্ন জায়গায় আলোর রোশনাই এর মধ্য দিয়ে ও জাতি ধর্ম নির্বিশেষে এক বিশাল সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হল। প্রসঙ্গত, মালদা জেলা তৃণমূল কংগ্রেসের জয় হিন্দ বাহিনীর উদ্যোগে তথা মালদা জেলার অভিভাবক ও যুব তৃণমূলের পথ প্রদর্শক মালদা জেলার জয় হিন্দ বাহিনীর সভাপতি কৃষ্ণ দাসের পরিচালনায় শহরের ঘড়ি মোড় তথা বিহানী পেট্রলপাম্পের সামনে পবিত্র বড়দিন উপলক্ষে এক বিরাট সাংষ্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মুকুলচন্দ্রবৈরাগ্য চেয়ারম্যান উদ্বাস্তু সেল (রাজ্য তৃনমূল কংগ্রেস),মিমা ওয়াঙদি শেরপা চেয়ারম্যান (শেরপা উন্নয়ন পর্ষদ), ডঃ মোয়াজ্জেম হোসেন সহ সভাপতি (রাজ্য তৃনমূল কংগ্রেস),মালদা জেলা তৃণমূল কংগ্রেস জয় হিন্দ বাহিনীর সভাপতি কৃষ্ণ দাস, মালদা জেলা জয় হিন্দ বাহিনীর সাধারণ সম্পাদক সাজু দেওয়ান,ও জিয়াউল মমিন সহ আরো অন্যান্যরা।

করোনা মহামারীর জন্য গত দুবছর সারা পৃথিবী সহ দেশজুড়ে এক প্রবল সংকটের মধ্য দিয়ে সকলেই চলেছেন, কিন্তু তারই মাঝে মালদা শহরের সকল মানুষদের আনন্দ দিতে ও মন ভালো রাখার নিরিখে শুক্রবার ২৫ শে ডিসেম্বর বড়দিন উপলক্ষে আবেগপ্রবণ মুহূর্তের আনন্দ দিতেই জয় হিন্দ বাহিনীর সভাপতি কৃষ্ণ দাসের উদ্যোগে সেই সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। যেখানে প্রচুর মানুষের সমাগম ঘটে ছিল রাতে সান্তাক্লজ এর টুপি পড়ে অথবা সান্তাক্লজের পোশাকের বেশে আবাল-বৃদ্ধ-বণিতার সমাগম ঘটে ছিল চোখে পড়ার মতন। আর তা বলাই বাহুল্য করোনা অতিমারির ভয় দূরে সরিয়ে রেখে মালদা শহরের মানুষরা বড়দিন উপলক্ষে আনন্দ আবেগপ্রবণ মুহুর্ত কাটানোর জন্য অনুষ্ঠানের মধুর গানের মধ্য দিয়েই বড়দিনের রাত উপভোগ করার পাশাপাশি আলোর রোশনাই এর ছটায় গা ভাসিয়ে দিনটি কাটালেন।

পাশাপাশি বরাবরই ভালো কাজ সহ মানুষের পাশে দাঁড়ানো সহ বিভিন্ন কর্মকাণ্ডের কথা মালদার জয় হিন্দ বাহিনীর সভাপতি কৃষ্ণ দাসের নাম সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছে। এই বছরও ২৫ শে ডিসেম্বর বড়দিন উপলক্ষে মালদা শহরের বাসিন্দাদের আনন্দের পরিবেশ উপহার দিতে কৃষ্ণ দাসের এই উদ্যোগ যা সকলেই সাধুবাদ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *