সিগারেট-মদ খাওয়া স্কুলের ক্লাসরুমের মধ্যেই ! সরিষা হাইস্কুলের অভিযোগপত্র ভাইরাল হল সামাজিক মাধ্যমে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : সিগারেট বিড়ি খাওয়াচলছে স্কুলের ক্লাসরুমেই, বাদ যাচ্ছে না এমনকি মদ্যপানও, দক্ষিণ ২৪ পরগণার সরিষা হাইস্কুলের কিছু পড়ুয়াদের বিরুদ্ধে উঠল এমনই বিস্ফোরক অভিযোগ। এদিকে সব অভিযোগ জানিয়ে একটি অভিযোগ পত্রও দেওয়া হয়েছে স্কুলের তরফ থেকে । এছাড়াও একটি মিটিং ডাকা হয়েছে সমস্ত অভিভাবকদের নিয়েও । সেই অভিযোগপত্র ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় । যা দেখে সবার চোখ কপালে উঠছে।

স্বাভাবিক ভাবেই সরিষা হাইস্কুল কর্তৃপক্ষ চরম উদ্বিগ্ন স্কুলের নিয়ম শৃঙ্খলার এই চূড়ান্ত অবনতিতে। স্কুলের নিয়ম শৃঙ্খলা ফিরিয়ে আনতে অভিভাবকদেরকে চিঠি পাঠায় স্কুল কর্তৃপক্ষ, আর সেই চিঠি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে সরিষা এলাকায় ব্যাপক শোরগোল পড়ে যায়। স্কুল কর্তৃপক্ষ পরিস্থিতিকে যত দ্রুত সম্ভব বদলাতে চায় ,তাই তড়িঘড়ি ডাকা হয়েছে এই মিটিং।

ভাইরাল হওয়া ওই চিঠিতে লেখা আছে একাদশ শ্রেনির বার্ষিক পরীক্ষার খাতায় নোংরা গালিগালাজ লিখেছে পড়ুয়ারা। এর পরেই একের পর এক অভিযোগ জানানো হয়েছে ছাত্রদের বিরুদ্ধে।এদিকে স্কুল কর্তৃপক্ষের তরফে অভিযোগে বলা হয়েছে স্কুলের পড়ুয়ারা নেশা করে সিগারেট, বিড়ি, গুটখা, পান, মদ খেয়ে। এমনকি শিক্ষকদের সঙ্গে কথা বলে পানমশলা খেয়ে। এছাড়াও মদ খেয়ে বমি করে ক্লাস রুমের মধ্যে, শিক্ষক প্রতিবাদ করলে পড়ুয়ারা পাল্টা তেড়ে যায় ।

তবে শুধু তাই নয় ফ্যান, লাইট, সুইচ বোর্ড দরজা, বেঞ্চ, জলের কলও ভাঙে পড়ুয়ারা। এমনকি কটুক্তি করে
ছাত্রীদের উদ্দেশ্যে। অন্য ক্লাসে গিয়ে বসে থাকে ছাত্রীদের উদ্দেশ্যে কটুক্তি করতে।এই অবস্থা নিয়ে অত্যন্ত চিন্তিত স্কুল কর্তৃপক্ষ। তাই তারা মনে করছে যাদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে অবিলম্বে তাদের বরখাস্ত করা দরকার আর তাই ডাকা হয় এই মিটিং ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *